আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ জুন ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সিঙ্গারের গ্রিন ফ্রাইডে অফার

নিজস্ব প্রতিবেদক: শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানী সিঙ্গার বাংলাদেশ বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে একটি বিশেষ আয়োজন নিয়ে এসেছে। (২ জুন) শুক্রবার সিঙ্গার বাংলাদেশের ই-কমার্স সাইট www.singerbd.com -থেকে কোন কাস্টমার যেকোন পণ্য অর্ডার করলে পণ্যটি ফ্রি হোম ডেলিভারীর সাথে একটি ঔষধি গাছ ফ্রি পাবেন। সিঙ্গার বাংলাদেশ গ্রাহকদের মধ্যে পরিবেশ সম্পর্কে সচেতনতা বাড়াতে এবং বৃক্ষরোপণে উৎসাহিত করতে এই উদ্যোগ নিয়েছে।

প্রতি শুক্রবার দিনব্যাপী সিঙ্গার বাংলাদেশের ই-কমার্স সাইট www.singerbd.com-এ এক্সক্লুসিভ অফার নিয়ে উরাধুরা ফ্রাইডে ক্যাম্পেইন আয়োজন করা হয়। বিশ্ব পরিবেশ দিবসকে সামনে রেখে ২ জুন singerbd.com-এ “উরাধুরা Green Friday” উদযাপন করা হবে।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম এইচ এম ফাইরোজ বলেন, “আমরা টেকসই উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি যে পরিবেশকে রক্ষা করার জন্য আমাদের প্রত্যেকেরই ভূমিকা রয়েছে। উরাধুরা গ্রীণ ফ্রাইডে-তে বিনামূল্যে ঔষধী গাছের চারা বিতরণ করে আমরা পরিবেশ রক্ষায় আমাদের গ্রাহকদের উৎসাহিত করতে চাই।”

উরাধুরা গ্রীন ফ্রাইডে ইভেন্টটি একটি ছোট পদক্ষেপ যাতে পরিবেশ রক্ষা ও উন্নয়নের দিকে এগিয়ে যাওয়া যায়। সিংগার বাংলাদেশ আশা করে এই উদ্যোগটি আরো বেশি মানুষকে পরিবেশের প্রতি দায়িত্বশীল হতে উৎসাহিত করবে এবং তাদের দৈনন্দিন জীবনে পরিবেশবান্ধব অনুশীলনগুলিকে অন্তর্ভুক্ত করতে অনুপ্রাণিত করবে। এটি করার মাধ্যমে, আমরা আমাদের কার্বন ফুটপ্রিন্ট কমাতে পারব এবং ভবিষ্যত প্রজন্মকে একটি সুস্থ পৃথিবী উপহার দিতে পারব।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.