আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জুন ২০২৩, শুক্রবার |

kidarkar

নিওরের ব্র্যান্ড ম্যানেজার হলেন প্রকৌশলী সানজিদ

নিজস্ব প্রতিবেদক : বিশ্বখ্যাত আমেরিকান কালার কসমেটিক ব্র্যান্ড নিওর এর বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রকৌশলী মোহাম্মদ মাফিউর রহমান সানজিদ। এর আগে তিনি ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করেছেন।

বিশ্ব সেরা শীর্ষস্থানীয় কালার কসমেটিকস এর ব্র্যান্ড ম্যানেজারের দায়িত্বকে নিজের জন্য চ্যালেঞ্জের এবং সম্মানের বলে মন্তব্য করেন সানজিদ। তিনি বলেন, ব্র্যান্ডের এমন একটি নামের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। ব্র্যান্ডটিকে সারা দেশে ছড়িয়ে দেয়ার পাশাপাশি বাংলাদেশে উৎপাদিত এই ব্র্যান্ডের পণ্য এখন দেশের বাইরে রফতানির লক্ষ্যে যে কাজ শুরু হয়েছে তা বাস্তবায়নই তার প্রধান লক্ষ্য।

১৯৯৬ সাল থেকে বিশ্বজুড়ে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নিওর ব্র্যান্ড নারীদের মুগ্ধ করে রেখেছে। গত দুই যুগেরও বেশি সময় ধরে এদেশের নারীদের পছন্দ আমেরিকান কালার কসমেটিক ব্র্যান্ড নিওর। কারণ, নিওর সৌন্দর্য ও ঐতিহ্যের সাথে ধারণ করে নারীর আভিজাত্য। ব্র্যান্ড নিওর তার ভোক্তাদের উদ্বুদ্ধ করে নিজেকে ভালবাসতে, উৎসাহিত করে নিজের রঙ, নিজের পছন্দ, নিজের রুচি সবার আগে প্রাধান্য দিতো। নিওর বিশ্বাস করে নারী সুন্দর তার স্বকীয়তায়।
নিওর ব্র্যান্ডের ৪৯টি পণ্য এখন বিক্রি হচ্ছে দেশের বিভিন্ন শো’রুমে।

নিওরের কালার কসমেটিকস পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন ধরণের আইটেম। এর মধ্যে নো ট্রান্সফার ম্যাট লিপস্টিকসহ বেশ কয়েকটি পণ্য জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে। নিওর রেড কার্পেট লিপ কালারগুলো ওয়াশিংটন, ফ্লোরিডা, হাওয়াই, আলাস্কা, মিশিগান, নিউজার্সি, নিউইয়র্ক, জর্জিয়া, ক্যালিফোর্নিয়া, ভার্জিনিয়া, নেভাদা এই ১২টি শেডে পাওয়া যাচ্ছে। নিওর অন পয়েন্ট মাইক্রো আই ব্রো পেন্সিল, নিওর ওয়াটার প্রুফ হাইপো অ্যালার্জিক আইলাইনার, নিওর লিকুইড আইলাইনার, নিওর আল্ট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা এখন সৌন্দর্যপ্রেমিদের নিত্যসঙ্গী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.