আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুন ২০২৩, রবিবার |

kidarkar

মেটলাইফ এজেন্টদের বিশেষ ব্যাংকিং সুবিধা দিবে ঢাকা ব্যাংক লিমিটেড

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ব্যাংকের বিভিন্ন রিটেইল ব্যাংকিং সেবায় মেটলাইফ এজেন্টদের (ফিল্ড ফোর্স) বিশেষ সুবিধা দিতে একটি চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ ও ঢাকা ব্যাংক লিমিটেড। দেশের আর্থিক খাতে প্রথমবারের মত এ ধরনের চুক্তি সম্পন্ন করা হয়েছে ।

এ চুক্তির আওতায় ঢাকা ব্যাংকের সঞ্চয়ী হিসাব, ক্রেডিট কার্ড, ব্যক্তিগত ঋণ ও গৃহঋণ নেয়ার ক্ষেত্রে বিশেষ অফার উপভোগ করবেন মেটলাইফ এজেন্টরা। বিশেষ এই সুবিধাগুলো এমনভাবে নিয়ে আসা হয়েছে যেন তা মেটলাইফ বাংলাদেশের এজেন্টদের আর্থিক স্থিতিশীলতা ও প্রবৃদ্ধিতে ভূমিকা রাখতে পারে।

রাজধানী ঢাকায় অবস্থিত ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করেন মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফিনান্সিয়াল অফিসার আলা উদ্দিন এবং ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ইমার্জিং মার্কেটিং অফিসার মো. মোস্তাক আহমেদ।

মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফিনান্সিয়াল অফিসার আলা উদ্দিন বলেন, “বিমা খাতে এজেন্টরা ক্রেডিট কার্ড ও ঋণের সুবিধা নিতে গিয়ে প্রায়ই প্রতিবন্ধকতার মুখোমুখি হন। ঢাকা ব্যাংকের সাথে চুক্তিটি এসব প্রতিবন্ধকতা মোকাবিলা করার ক্ষেত্রে একটি যুগান্তকারী পদক্ষেপ, এর মধ্য দিয়ে আমাদের এজেন্টরা খুব সহজেই প্রয়োজনীয় আর্থিক সুবিধা গ্রহণ করতে পারবেন। এজেন্টদের সহায়তায় এবং তাদের আর্থিকভাবে সমৃদ্ধ করতে এই চুক্তি একটি গুরুত্তপূর্ণ পদক্ষেপ।”

ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ইমার্জিং মার্কেটিং অফিসার মো. মোস্তাক আহমেদ বলেন, “যাত্রার শুরু থেকেই গ্রাহকদের জন্য নতুন নতুন সেবা নিয়ে আসছে ঢাকা ব্যাংক। যুগান্তকারী এই উদ্যোগে মেটলাইফের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।”

বিমা খাতের এ উদ্যোগের মাধ্যমে এর দেশের বিমা এজেন্টদের আর্থিক স্থিতিশীলতা ও উন্নয়ন নিশ্চিত করার ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে।

অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন: মুখ্য নির্বাহী আলা আহমদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফিনান্সিয়াল অফিসার আলা উদ্দিন, হেড অব এজেন্সি সার্ভিসেস ফারজানা ইয়াসমিন, হেড অব সেন্টার অব এক্সেলেন্স কাজী ফারুকী, এবং ঢাকা ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন: ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমরানুল হক, উপ ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ইমার্জিং মার্কেট অফিসার মো. মোস্তাক আহমেদ, নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ট্রেজারি ডিভিশন মো. মাহবুবুর রহমান, ও নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও হেড অব লায়াবিলিটি অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট মোসলেহ সাদ মাহমুদ। অনান্য কর্মকর্তাবৃন্দ ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.