আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুন ২০২৩, রবিবার |

kidarkar

ঢাকা ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে পূবালী ব্যাংকের শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে রাজধানী ঢাকার ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে পূবালী ব্যাংক লিমিটেডের ৫০১তম শাখা উদ্বোধন করা হয়েছে।

রোববার (৪ জুন) প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা। সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে সংস্থাপন ও সাধারণ সেবা বিভাগের মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল এবং জেনারেল ব্যাংকিং ও অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক মোঃ ফয়জুল হক শরীফ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং ক্যান্টনমেন্টবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক মাহবুবা হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.