আজ: বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ইং, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ জানুয়ারী ২০১৫, বৃহস্পতিবার |


বলিউডের বর্ষসেরা দশ আইটেম গান

বলিউডের নাচ-গানের ঝড় কে না ভালবাসেন। আর তাই তো বোল্ড সানি লিওন কিংবা কিউট শ্রদ্ধা কাপুর আইটেম গানে করেন না মানা। হট পারফরমেন্সে তারা বছরজুড়ে মাতিয়ে রেখেছেন দর্শক। এবার আপনাদের জন্য বলিউডের বর্ষসেরা দশ আইটেম গানের তালিকা জন্য তুলে ধরা হল-

আসসালাম-ই-ইশক: আইটেম গানটি ছিল ভক্তদের জন্য প্রিয়াংকা চোপড়ার বছরের প্রথম উপহার। মিস চোপড়ার মোহনীয় লুক ও কিলার ডান্সে পাগল হয় ‘গুন্ডে’ সিনেমার দুই গুন্ডে অর্জুন কাপুর ও রণেবীর সিং’সহ তাবৎ প্রিয়াংকাপ্রেমী।

বেবি ডল : সানি লিওনের ‘বেবি ডল’ আইটেম গানটিকে এ বছরের সেরা আইটেম গান বললে মোটেও ভুল হবে না। রাতারাতি সবাইকে মাতিয়ে হিট হয় গানটি। সানির শর্ট পোশাক ও গাঢ় লিপস্টিক উষ্ণতা ছড়িয়েছিল গানটিতে। বিয়ে বা পার্টি সবখানেই চলেছে বেডি ডল। এমনকি বছরজুড়ে অনেকের মোবাইল রিংটোনেও বেজেছে ‘ও বেবি ডলমসি আপনি।’

পিয়া কি বাজার : এই আইটেম গানটিতে নেচেছিলেন বিপাশা বসু, এষা গুপ্তা ও তামান্না ভাটিয়ার মতো বলিউডের বিউটি কুইন। ঝলমলে লেহেঙ্গা ও গানের তালে মাতিয়েছিলেন তারা। চলচ্চিত্রের নাম ‘হামসকলস’।

আওয়ারি : ২০১৪ সালে বলিউডে নতুনত্বের অভাব ছিল না। তাই তো কিউট প্রাচী দেশাই বনে গেলেন হট আইটেম গার্ল। তবে ‘এক ভিলেন’ সিনেমার ‘আওয়ারি’ গানটি ছিল আর পাঁচটি গানের থেকে আলাদা। ব্যালাড ধাঁচের গানটি আপনি বারবার শুনতে চাইবেন।

ইয়ার না মিলে : সুপারস্টার সালমান খান অভিনীত ‘কিক’ সিনেমার আইটেম গানটি ছিল সিনেমার মতোই সুপার হিট। বলিউডের হট গার্ল নার্গিস ফাখরির হট পারফরমেন্স, সালমানের ডেভিল লুক ও ইয়ো ইয়ো হানি সিংয়ের র‌্যাপে খুব জলদি হিট হয়েছিল গানটি।

পিঙ্ক লিপস : ‘বেবিডল’ সানি লিওনের থার্ড আইটেম গান ‘পিঙ্ক লিপস’। এ গানটি বেবিডলের মতো হিট না হলেও সানির নাচ পছন্দ করেছিল সবাই। গানটি ছিল সবার মুখে মুখে।

নমক পেয়ারে : পাকিস্তানী সুন্দরী হুমাইমা মালিক বলিউডে এসেই ‘রাজা নটওরলাল’ সিনেমার আইটেম গানে মাতালেন সবাইকে। ইমরান হাশমির বিপরীতে এ গানটিতে বার ডান্সারের ভূমিকায় হুমাইমার নাচ সবার মনে জায়গা করে নেয়।

আতা মাঝি সাতাকালি : ইয়ো ইয়ো হানি সিংয়ের র‌্যাপ, কারিনার মারাঠী মুলগি ডান্স ও অজয় দেবগনের স্টাইলে ‘সিংগাম রিটার্নস’ মিলে জমজমাট ছিল আইটেম গানটি। প্রথমবারের মারাঠী অবতারে বেশ মানিয়েছিল বলিউডের স্টাইলিশ নায়িকা কারিনাকে।

লাভলী : ২০১৪ সালের লাভলি আর কেউই নন, ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার দীপিকা। ‘লাভলী’ শিরোনামের আইটেম গানটিতে বেলি ডান্স, পোল ডান্স এমনকি অ্যারিয়েল ডান্সও করেছেন মিস পাডুকোন। এ গানে দীপিকার উষ্ণ পারফরমেন্সে সবাই মুগ্ধ।

ড্যান্স বাসন্তী : কিউট শ্রদ্ধা কাপুরও যে আইটেম গানে পারফর্ম করে সবাইকে মাতিয়ে দিতে পারবে তা হয়তো ভাবেননি পিতা শক্তি কাপুর। ‘উংলি’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে শ্রদ্ধার ‘ড্যান্স বাসন্তী’ আইটেম গানটি মাতাচ্ছে বলিউডপ্রেমীদের।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.