বিদ্যুতের পর ডিশ-ইন্টারনেট সংযোগও বিচ্ছিন্ন খালেদা কার্যালয়

kadela-karjaloyশেয়ারবাজার রিপোর্ট: গভীর রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার বিচ্ছিন্ন করে দেয়া হল কেবল টেলিভিশন (ডিশ লাইন) ও ইন্টারনেট সংযোগও।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে কেবল টিভি সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। এর কিছুক্ষণ পরে বিচ্ছিন্ন করে দেয়া হয় ইন্টারনেট সংযোগ।বিএনপি চেযারপারসনের মিডিয়া উইং সূত্র এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। এরপর প্রায় সোয় এক ঘন্টা বিদ্যুতহীন থাকে খালেদা জিয়া।

উল্লেখ্য, ‘খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও এবং সেখানকার গ্যাস-বিদ্যুৎ-পানি ও খাবার সরবরাহসহ সব ধরনের সুযোগ-সুবিধা বন্ধ করে দেয়া হবে’ নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের এমন হুমকির ১৬ ঘন্টার মাথায় রাত পৌনে ৩টায় বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরপর জেনারেটরে বিদ্যুৎ সরবরাহ চালু রেখে কেবল টেলিভিশন ও ইন্টারনেট সংযোগ চালু রাখা হয়। এবার বিদ্যুৎ বিচ্ছিন্নের সাড়ে ৮ ঘন্টার মাথায় ক্যাবল টিভি ও ইন্টারনেট সংযোগও বিচ্ছিন্ন করা হল।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top