আজ: মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩ইং, ১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ অগাস্ট ২০২৩, বৃহস্পতিবার |


kidarkar

লংকাবাংলা সিকিউরিটিজের বগুড়া ডিজিটাল বুথের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক: দেশের পুঁজিবাজারকে সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে লংকাবাংলা সিকিউরিটিজ। যার ধারাবাহিকতায় বগুড়া জেলায় লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল বুথের উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে জেলার মানুষের জন্য পুঁজিবাজার বিনিয়োগ ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক একটি কর্মশালার আয়োজন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধানসহ বগুড়া ডিজিটাল বুথের ম্যানেজার এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পেশাজীবীর মানুষ,ব্যবসায়ী, শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাসুদুর রহমান মিলন (সি.আই. পি), বগুড়া জেলার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ পুঁজিবাজারের সমৃদ্ধির জন্য তাদের নিজ নিজ মতামত প্রকাশ করেন। একই সঙ্গে দেশব্যাপী নতুন ব্রাঞ্চ, ডিজিটাল বুথ স্থাপনের উদ্যোগকে সাধুবাদ জানান।

লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফফাত রেজা বলেন, লংকাবাংলা অনলাইন ডিজিটাল প্লাটফর্ম সমূহের মাধ্যমে গ্রাহক পর্যায়ে পুঁজিবাজার বিনিয়োগকে আরো সহজ করেছে এবং এই প্লাটফর্মসমূহ ভবিষ্যতে তথ্যভিত্তিক ও পেশাদার বিনিয়োগকারী গড়ে তুলতে সাহায্য করবে।

তিনি বলেন, দক্ষ, বুদ্ধিদীপ্ত ও সুপরিকল্পিত উপায়ে বিনিয়োগের প্রধান শর্ত হালনাগাদ তথ্য জানা এবং ওই তথ্যের যথার্থ ব্যবহার করা। এক্ষেত্রে সহায়ক হিসেবে আছে লংকাবাংলার উন্মুক্ত প্লাটফর্ম ফাইনান্সিয়াল পোর্টাল। এর মাধ্যমে পুঁজিবাজারের বিভিন্ন হালনাগাদ তথ্য উপাত্ত সম্পর্কে ধারণা পাওয়া যায়। উপরন্তু, লংকাবাংলা সিকিউরিটিজের ডিজিটাল প্লাটফর্ম ট্রেডএক্সপ্রেসের মাধ্যমে ঘরে কিংবা বাইরে, যেকোনো অবস্থা বা অবস্থান থেকে শুধু মাত্র ইন্টারনেট সংযুক্তি থাকলে যেকোনো ডিভাইস ব্যবহার করে পুঁজিবাজারে বিনিয়োগ করতে পারবেন।

লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড নীতিনির্ধারক ও অংশীজনদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য, সর্বস্তরের মানুষের কাছে পুঁজিবাজার বিনিয়োগকে সহজে পৌঁছে দিতে লংকাবাংলা সিকিউরিটিজ দেশব্যাপী ৩৯ টি ব্রাঞ্চ এবং ডিজিটাল বুথের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.