আজ: সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ সেপ্টেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

নীরা এবং মশাল মেন্টাল হেলথের মধ্যে চুক্তি

নিজের প্রতিবেদক: প্রাইম ব্যাংকের নারী উদ্যোগ-নীরা সম্প্রতি ’মশাল মেন্টাল হেলথ’র সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত হয়েছে।

নীরা শুধুমাত্র ব্যাংকিং সার্ভিস নয়, এটি নারীর জীবনের প্রতিটি ক্ষেত্রের সার্বিক কল্যাণে প্রাইম ব্যাংকের একটি ভিন্ন ধারার উদ্যোগ। এটি নারীদের অর্থনৈতিক কর্মকান্ডে অন্তর্ভূক্তকরণ, স্বাধীনতা, স্বাস্থ্য নিরাপত্তা ও সুস্থতা নিশ্চিতকরনে কাজ করে। নীরা’র প্রধান উদ্দেশ্য-নারীরা যাতে অর্থনৈতিকভাবে স্বাধীন ও স্বাবলম্বী হয়ে নিজেদের অর্থ-সম্পদ নিজেরাই ব্যবস্থাপনা করতে পারে এবং স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে পারে। এই চুক্তির ফলে, প্রাইম ব্যাংকের নীরার গ্রাহকগণ মশাল মেন্টাল হেলথের সকল সেশনে ১৫% ডিসকাউন্ট সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং মশাল মেন্টাল হেলথের ফাউন্ডার ও প্রেসিডেন্ট মারিয়া মুমু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় প্রাইম ব্যাংকের হেড অব অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট এন্ড উইমেন ব্যাংকিং শায়লা আবেদীন এবং মশাল মেন্টাল হেলথের ট্রেজারার আরমিন আক্তার সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.