আজ: সোমবার, ১৫ জুলাই ২০২৪ইং, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ নভেম্বর ২০২৩, শনিবার |

kidarkar

বাড়লো সময় মিনিস্টার ‘হুলস্থুল অফারের’ ফ্রিজ কিনলেই টিভি ফ্রি!

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের ব্যা্পক চাহিদা ও অভূতপূর্ব সাড়ার কারণে বাড়লো সময় মিনিস্টারের ‘হুলস্থুল অফারের’। এই অফারে গ্রাহকরা ফ্রিজ কিনলেই পাবেন এল ই ডি টিভি একদম ফ্রি। শুধু টিভিই নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে রয়েছে অবিশ্বাস্য সব নগদ মূল্যছাড়! পাশাপাশি গ্রাহকরা পাবেন আর্কষণীয় সব উপহার।

হুলস্থুল অফারে মিনিস্টার M-165 এর নির্দিষ্ট মডেলের ফ্রিজ পাওয়া যাবে ২৫,৯০০ টাকা এবং ২৬,৪০০ টাকায়। M-252 এবং M-254 মডেলের ফ্রিজ নগদ ক্রয়ে ক্রেতারা পেয়ে যাবেন ২৪ ইঞ্চি এল ই ডি টিভি টিভি একদম ফ্রি। এছাড়া মিনিস্টার M-255, M-256, M-285, M- 305, M-306, M-330, M-350, M-507, M-537, M-545 এবং M-573 মডেলের ফ্রিজ নগদে কিনলে ক্রেতা পাবে ৩২ ইঞ্চি এল ই ডি টিভি একদম ফ্রি। M-195 নির্দিষ্ট মডেলের ফ্রিজটি অবিশ্বাস্য মূল্যে মাত্র ২৮,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে (শুধুমাত্র নগদ ক্রয়ের ক্ষেত্রে)। শুধু তাই নয়, মিনিস্টারের M-600-6D মডেলের ফ্রিজ ক্রয়ে গ্রাহকগণ পাবেন ৩৪৭৬৩ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং সাথে পাচ্ছে ৪৩ ইঞ্চি এল ই ডি স্মার্ট টিভি অথবা ফ্ল্যাট মাত্র ৮১,৫১০ টাকায়! উল্লেখিত মডেলের ফ্রিজগুলো ছাড়াও অন্যান্য প্রায় সকল ফ্রিজেই রয়েছে।

নগদ ক্রয়ে সর্বোচ্চ ৭,০০০ টাকা পর্যন্ত এবং কিস্তিতে ক্রয়ে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত ফ্রি ক্যাশ ভাউচার। এছাড়াও সকল পণ্য ক্রয়ের সাথেই থাকছে ১,০০০ টাকার সমমূল্যের একটি আকষর্ণীয় উপহার।

মিনিস্টারের ‘হুলস্থুল অফারে’ ২৪ ইঞ্চি এল ই ডি টিভি ৩২ ইঞ্চি এল ই ডি ডিলাক্স টিভিতে দেওয়া হয়েছে অবিশ্বাস্য মূল্যছাড়। মিনিস্টারের ২৪ ইঞ্চি এবং ৩২ ইঞ্চি এল ই ডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ এবং ১১,৯৯৯ টাকায়। ১৯ ইঞ্চি এল ই ডি এবং ৩২ ইঞ্চি এল ই ডি টিভি (ডিলাক্স ব্যতীত) নগদ ক্রয়ের ক্ষেত্রে ক্রেতা পাবেন ৪০% ডিসকাউন্ট । এছাড়াও ২৪ ইঞ্চি এবং ৩২ ইঞ্চি স্মার্ট এল ই ডি টিভি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পাবেন আকাশ সংযোগ একদম ফ্রি । ৪৩ ইঞ্চি স্মার্ট এল ই ডি টিভিতে গ্রাহক পাবেন ৮,০০০ টাকা ক্যাশ ভাউচার ৫০ ইঞ্চি স্মার্ট এল ই ডি টিভি মাত্র ৩৯,৯০০ টাকায় ৫৫ ইঞ্চি এবং ৫৮ স্মার্ট এল ই ডি টিভি নগদ ক্রয়ের ক্ষেত্রে ক্রেতা পাবেন ১০,০০০ টাকার ক্যাশ ভাউচার ফ্রি। এছাড়াও রয়েছে আরো অসংখ্য আর্কষণীয় উপহার।

এই অফারে মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পাবেন ২২% পর্যন্ত নগদ ডিসকাউন্ট। কিস্তিতে এসি ক্রয়ে গ্রাহক পাবেন আর্কষণীয় ক্যাশ ভাউচার ।

এছাড়াও মিনিস্টারের হোম এ্যাপ্লায়েন্সে উল্লিখিত অফারের আওতায় থাকছে আর্কষণীয় ক্যাশ ভাউচার।

‘হুলস্থুল অফার’ এই অফারটি সম্পর্কে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড জনাব কেএমজি কিবরিয়া বলেন, “আমরা গুণে এবং মানে বাজারের সেরা পণ্য উৎপাদন করি এবং সাশ্রয়ী মূল্যে তা গ্রাহকের নিকট পৌঁছে দেই। গ্রাহকদের সক্ষমতা ও আকাঙ্খা অনুযায়ী আমরা পণ্যের মূল্য নির্ধারণ এবং বছরজুড়ে বিভিন্ন অফার ঘোষণা করে থাকি। গ্রাহক যেন স্বাচ্ছন্দে আমাদের পণ্য কিনতে পারেন সেদিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করি। এছাড়াও দৈনিক এবং মাসিক কিস্তিতে টিভি, ফ্রিজ এবং এসি ক্রয় এবং পুরানো দিলে নতুন মিলে অফারতো রয়েছেই।

সর্বশেষ সকল অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ তে অথবা যোগাযোগ করতে পারেন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.