আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ ফেব্রুয়ারী ২০১৫, সোমবার |

kidarkar

জাহিন স্পিনিংয়ের রিফান্ড বিতরণ ৫ ফেব্রুয়ারি

Zaheen-edশেয়ারবাজার রিপোর্ট:  প্রাথমিক গণ প্রস্তাব (আইপিও) প্রক্রিয়া  সম্পন্ন করা বস্ত্র খাতের জাহিন স্পিনিং লিমিটেডের অ্যালটমেন্ট লেটার বা বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ আগামী ৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার শুরু হবে । কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, জাহিন স্পিনিংয়ের রিফান্ড ওয়ারেন্ট ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ৯ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ চলবে। ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও এজিবি কলোনি কমিউনিটি সেন্টার থেকে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন আবেদনকারীরা ।

জানা গেছে, বৃহস্পতিবার দি সিটি ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে। ৬ ফেব্রুয়ারি শুক্রবার এশিয়া ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় বিতরণ করা হবে।

৭ ফেব্রুয়ারি শনিবার ঢাকা জেলা ক্রীয়া সংস্থায় মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক রিমিটেডের অনুমোদিত বাবুবাজার শাখা, বনানী শাখা, বারিধারা শাখা, চক মোঘলটুলি শাখা, বসুন্ধরা শাখা, ধোলাইখাল শাখা, দিলকুশা শাখা, এলিফ্যান্ডরোড শাখা, চন্দ্রা শাখা, ধানমন্ডিশাখা, ফলবাড়িয়া শাখা, কামড়াঙ্গীর চর শাখা, গুলশান শাখা, কাকড়াইল শাখা, প্রিন্সিপাল শাখা, মোহাম্মদপুর শাখা, এমটিবি কপোঃ শাখা, পল্লবী শাখা, সাভার শাখা, পান্থপথ শাখা, প্রগতি স্মরণী শাখা ও সারুলিয়া বাজার শাখায় বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। একই দিনে এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে মার্কেন্টইল ব্যাংক ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অনুমোদিত শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

৮ ফেব্রুয়ারি রোববার ঢাকা জেলা ক্রীয়া সংস্থায় মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের অনুমোদিত শাহ মোখদুম এভিনিউ শাখা, দনিয়া শাখা, উত্তরা শাখা ও ঢাকার বাহিরের অনুমোদিত সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে এবং ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) অনুমোদিত সকলশাখা সমূহের বরাদ্দপএ ও ওয়ারেন্ট রিফান্ড বিতরণ করা হবে। এছাড়া এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপএ ও ওয়ারেন্ট রিফান্ড বিতরণ করা হবে।

৯ ফেব্রুয়ারি সোমবার ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় এসবিএসি ব্যাংকের অনুমোদিত সকল শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে এর পাশাপাশি অনিবাসী বাংলাদেশী (এনআরবি) সকল মিউচ্যুয়াল ফান্ড ও পোর্টফলিও হিসাবসমূহের বরাদ্দপএ ও ওয়ারেন্ট রিফান্ড বিতরণ করা হবে। এছাড়া এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে প্রিমিয়াম ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

উল্লেখ্য, যারা নির্ধারিত তারিখের মধ্যে রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে ব্যর্থ হবে, তাদের নিজ ঠিকানায় তাদের ঝঁকিতে কুরিয়ারের মাধ্যমে পাঠানো হবে। তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল-ফালাহ ব্যাংক, ব্যাংক এশিয়া লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড,হাবিব ব্যাংক, এইচএসবিসি ব্যাংক, আইএফআইসি ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে। তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

 

শেয়ারবাজার/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.