দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও বাংলাদেশের হার

bangladeshশেয়ারবাজার ডেস্ক: দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও  ৬ উইকেটে হারালো বাংলাদেশ। টসে জিতে বাংলাদেশ ব্রিসবেনের অ্যালান বোর্ডার মাঠে আগে ব্যাট করে মাত্র ১৯৩ রান তুলতেই অলআউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে ৪ উইকেট হারিয়ে ৮ ওভারের বেশি হাতে রেখেই জয় তুলে নেয় অস্ট্রেলিয়া একাদশ। বল হাতে ৩০ রানে ৪ উইকেট নেয়া অ্যাশটন টার্নার ৭১ রানে ছিলেন অপরাজিত। ছক্কা মেরে খেলা শেষ করেছেন তিনি। ১টি করে উইকেট নিয়েছেন আল আমিন, সৌম্য, সাব্বির ও মাহমুদুল্লা।

এ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ইনিংস জুড়ে ছিলো ব্যাটিং ব্যর্থতা। দলের ৬ রানের প্রথম উইকেট হারায় টাইগাররা। এরপর ড্রেসিং রুমে আসা আর যাওয়ার মিছিল শুরু হয়। ৫৭ রানে বাংলাদেশ হারায় ৫ উইকেট। এই ধাক্কা বলার মতো করে সামলে নিতে পারেনি বাংলাদেশ। নাসির হোসেন ৫২, মাহমুদুল্লা ৩৬ ও সাব্বির রহমান ৩৩ রান করেন। ১৫ রান এসেছে সৌম্যর ব্যাট থেকে। ১৪ রান করেছেন আরাফাত, মমিন করেছেন ১৩ রান। বলার মতো কিছু করতে পারেন নি সাকিব (২), মুশফিক (৮), এনামুলরা (২)। এই ম্যাচে মাশরাফি না খেলায় বাংলাদেশ দলের নেতৃত্বে ছিলেন সাকিব।

এই ম্যাচে ইনজুরির কারণে খেলেন নি মাশরাফি বিন মুর্তোজা, তাসকিন আহমেদ। তামিম ইকবালও ছিলেন মাঠের বাইরে। এনামুল, সৌম্য, মমিনুল, মাহমুদুল্লা, সাকিব, মুশফিক, সাব্বির, নাসির, আরাফাত, রুবেল, তাইজুল খেলেছেন ম্যাচে। দ্বাদশ ব্যক্তি ছিলেন আল আমিন।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top