ফারইষ্ট ফাইন্যান্সের বোর্ড মিটিং পণ্ড: ডিভিডেন্ডের ঘোষণা আসেনি

farestশেয়ারবাজার রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের `জেড’ ক্যাটাগরির ফারইষ্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা অনুষ্ঠিত হলেও কোনো সিদ্ধান্ত আসেনি। মূলত পরিচালকদের অন্তর্দ্বন্দ্বে ডিভিডেন্ড সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

এদিকে আগামী ১১ ফেব্রুয়ারি এ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা পুনরায় নির্ধারণ করা হয়েছে বলে শেয়ারবাজার নিউজ ডটকমকে জানিয়েছেন কোম্পানির সচিব শেখ খালেদ জহির।

উল্লেখ্য, কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০১৪ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যবেক্ষণ করে ডিভিডেন্ড সংক্রান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানিটি ২০১৩ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। ২০১৩ সালের ১৭ সেপ্টেম্বর এ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়। তালিকাভুক্তির বছরেই বিনিয়োগকারীদের কোনো প্রকার ডিভিডেন্ড না দেয়ায় কোম্পানিটির অবস্থান হয় ‘জেড’ ক্যাটাগরিতে। এতে এ কোম্পানির প্রতি বিনিয়োগকারীদের আস্থায় চির ধরে। আজ এ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়। বিনিয়োগকারীদের প্রত্যাশা ছিল যে এবার কোম্পানিটি ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দেবে। কিন্তু পরিচালকদের মধ্যে বনিবনা না হওয়ায় কোনো ডিভিডেন্ড ঘোষণা করা হয়নি।

অনিবার্য কারণ দেখিয়ে কোম্পানিটি আজকের বোর্ড সভা স্থগিত করেছে। আগামী ১১ ফেব্রুয়ারি পুনরায় ফারইষ্ট ফাইন্যান্সের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

শেয়ারবাজার/রু/অ

আপনার মন্তব্য

Top