আজ: বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ মে ২০২৪, সোমবার |

kidarkar

লাভেলো আইসক্রিমের সঙ্গে নিপ্পন এক্সপ্রেসের চুক্তি

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজার তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি লাভেলো ব্র্যান্ডের আইসক্রিম বাজারজাতকারী প্রতিষ্ঠান তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিম পিএলসির সঙ্গে গোল্ডেন হারভেষ্ট লজিষ্টিক লিমিটেডের জয়েন্ট ভেঞ্চার কোম্পানি নিপ্পন এক্সপ্রেস বাংলাদেশ লিমিটেডের কোল্ডরুম এবং ফ্রিজার ডেলিভারী ভ্যান ভাড়া নেয়ার চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রবিবার (১৯ মে) লাভেলো আইসক্রিমের কর্পোরেট হেড অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

বাজারে লাভেলো আইসক্রিমের চাহিদা বেড়ে যাওয়ায় তাওফিকা ফুড্স অ্যান্ড লাভেলো আইসক্রিম তাদের নিজস্ব কোল্ডরুম এবং ডেলিভারী ভ্যানের পাশাপাশি নিপ্পন এক্সপ্রেসের কাছে থেকে কোল্ডরুম এবং ফ্রিজার ডেলিভারী ভ্যান ভাড়া নেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়, যা দেশব্যাপী লাভেলো আইসক্রিমের পণ্য সেবাকে আরও বৃদ্ধি করবে। ধারাবাহিকভাবে, এরই মধ্যে লাভেলো ও ড্যানিশ মিল্কের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মিল্ক পাউডার আইসক্রিম উৎপাদনের প্রধান উপকরণ। লাভেলো আইসক্রিমের চাহিদা বেড়ে যাওয়ায় নিরবিচ্ছন্ন উৎপাদনের লক্ষ্যে লাভোলো তাদের নিজস্ব আমদানির পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আমদানিকৃত মিল্ক পাউডার ড্যানিশ মিল্কের থেকে ক্রয় করবে।

লাভেলো আইসক্রিমের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন কোম্পানি সচিব (ভারপ্রাপ্ত) কাউছার আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ সাজ্জাদ হুসাইন, সিএসও মুহাম্মাদ রাজীব হাসান, হেড অব এইচআর বি এম রাব্বানী এবং হেড অব ডিস্ট্রিবিউশন মোহাম্মদ মুনিরুজ্জামান।

নিপ্পন এক্সপ্রেসের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন কাজুহিরু কোবায়াকাওয়া (এম ডি)। এ সময় উপস্থিত ছিলেন নিপ্পন এক্সপ্রেসের কসুকি ইউসিডা (সুপারভাইজার), আবু রায়হান (ডেপুটি ম্যানেজার, লজিষ্টিক), এবং মুনির হোসাইন (লজিষ্টিক ডিপার্টমেন্ট)।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.