আজ: বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ইং, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ জুলাই ২০২৪, বুধবার |

kidarkar

এমপ্লয়ি ব্যাংকিং গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্যান্ট লোন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশঃ এমপ্লয়ি ব্যাংকিং গ্রাহকদের জন্য ডিজিটাল ইন্সট্যান্ট লোনের সুবিধা চালু করেছে ব্র্যাক ব্যাংক। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দেশের প্রথম এই সম্পূর্ণ ডিজিটাল লোন চালুর এক বছরের মধ্যেই ব্র্যাক ব্যাংক ইতিমধ্যে ১২ হাজারেরও বেশি লোন বিতরণ করতে সক্ষম হয়েছে, যার পরিমাণ ১০০ কোটি টাকারও বেশি।

ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং গ্রাহকরা শুধুমাত্র কয়েকটি প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করেই মাত্র কয়েক ক্লিকে ১০ থেকে ১৫ মিনিটের মধ্যেই লোনটি নিতে পারবেন। সর্বোচ্চ পাঁচ লক্ষ টাকা পর্যন্ত এই লোন পরিশোধ করা যাবে সর্বোচ্চ ৩৬ মাসে।

এমপ্লয়ি ব্যাংকিং গ্রাহকরা ব্যাংকের ‘আস্থা’ অ্যাপ ব্যবহার করে বাংলাদেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় এই ডিজিটাল ইন্সট্যান্ট লোনের জন্য আবেদন করতে পারবেন এবং তাৎক্ষণিকভাবে লোনটি অনুমোদনপূর্বক ডিজবার্সমেন্টও পেয়ে যাবেন।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, এই ইনস্ট্যান্ট লোনের বিষয়ে বলেন, “আমরা গ্রাহকদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ করেছি। এই প্রোডাক্টটি ডিজিটাল ব্যাংকিং খাতে আমাদের উদ্ভাবনী প্রচেষ্টার এক নতুন উদাহরণ।আমরা গ্রাহকদের দৈনন্দিন ব্যাংকিং প্রয়োজন মেটাতে সবসময় উদ্ভাবনে জোর দিয়ে যাচ্ছি। গ্রাহককেন্দ্রিক ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক গ্রাহকদের সহজ, নিরাপদ এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা দিতে নতুন নতুন প্রোডাক্ট এবং সার্ভিস উদ্ভাবনে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ।”

ব্র্যাক ব্যাংকের এই ইন্সট্যান্ট লোনের বৈশিষ্ট্য হলো, এর অ্যাপ্লিকেশন, অ্যাসেসমেন্ট এবং ডিজবার্সমেন্ট— সবই হবে ডিজিটালভাবে, যা গ্রাহকদের সম্পূর্ণ ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা দেবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.