আজ: শুক্রবার, ২৫ জুন ২০২১ইং, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ ফেব্রুয়ারী ২০১৫, রবিবার |


kidarkar

শেষ গোলেই সর্বনাশ

gold cupশেয়ারবাজার রিপোর্ট: ৯০ মিনিট পেরিয়ে গেছে। যোগ করা সময়ের খেলা চলছে। এমন সময় কর্নার পেল মালয়েশিয়া। আর সেই কর্নার থেকে হেডে গোল করলেন ফাইজাত। এই গোলেই সর্বনাশ। বৃথা গেল বাংলাদেশের দুর্দান্ত এক লড়াই। প্রথমার্থে ২–০ গোলে পিছিয়ে পড়েও ম্যাচে দারুণভাবে ফিরে এসেছিল বাংলাদেশ। শেষ পর্যন্ত ৩–২ গোলে বঙ্গবন্ধু কাপ জিতল মালয়েশিয়া।
প্রথমার্ধেই বাংলাদেশ পিছিয়ে পড়ে ২-০ ব্যবধানে। মনে হচ্ছিল ম্যাচটা যেন প্রথমার্ধেই শেষ। ফাইনালের মতো তুমুল স্নায়ুচাপের ম্যাচে প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়ানো অবিশ্বাস্য তো বটেই! ৩১ মিনিটে অসাধারণ এক ফ্রি কিকে মালয়েশিয়াকে প্রথম এগিয়ে দেন নাজিরুল। ৪০ মিনিটে প্রতি আক্রমণে মালয়েশিয়ার ব্যবধান দ্বিগুণ করেন কুমারন।
দ্বিতীয়ার্ধে মাত্র পাঁচ মিনিটে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। ৪৯ মিনিটে বাংলাদেশের পক্ষে প্রথম গোল করেন জাহিদ হোসেন এমিলি। ৫৪ মিনিটে ইয়াছিনের দুর্দান্ত হেড সমতায় ফেরায় স্বাগতিকদের। প্রথমটি রায়হানের লম্বা থ্রোয় বক্সে ফেলা বল থেকে। দ্বিতীয়টি মামুনুলের কর্নার থেকে।
ম্যাচটি ৩০ মিনিটের অতিরিক্ত সময়ে গড়াবে বলেই যখন মনে হচ্ছিল, সেই সময়ই সর্বনাশ।

তবে বাংলাদেশের উজ্জীবিত লড়াই, সেমিফাইনালে দুর্দান্ত খেলে ফাইনালে উঠে আসা। আর ফাইনালে হয়ত কাপটিই দেশবাসীকে উপহার দেবে স্বাগতিকরা। এটাই ভেবে মাঠে নামে হাজারো মানুষের ঢল। সবশেষে এই টুর্নামেন্ট থেকে অনেক কিছুই প্রাপ্তিযোগ আছে বাংলাদেশের এমনটাই আশা করছেন ভক্তরা।

শেয়ারবাজার/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.