আজ: মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার |


kidarkar

বছরের শুরুতেই ডিপজল


dipjolশেয়ারবাজার ডেস্ক: চলচ্চিত্রের সাড়া জাগানো অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল আগামী বছরের শুরুতেই বড় পর্দার দর্শকদের সামনে আসছেন। জাকির হোসের রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ ছবির মাধ্যমে বড় পর্দায় দীর্ঘদিন পর ডিপজলকে দেখা যাবে।

আগামী ১৬ ডিসেম্বরের আগে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে বলে জানা গেছে। আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন পরিচালক জাকির হোসেন রাজু।

এই ছবির গল্পে ডিপজলকে দেখা যাবে একজন ভালো মানুষের চরিত্রে। একাকিত্বের জ্বালায় রাতে তিনি শহরে ঘুরে বেড়ান আর গরিব মানুষকে সাহায্য করেন। নায়ক বাপ্পীর চরিত্রটি তাঁকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন। একসময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানান ডিপজল।

‘সিটি লাইটস’ ছবির ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’র চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জাহির বাবু। ডিপজল, বাপ্পী ছাড়াও এ ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহি।

এ প্রসঙ্গে মনোয়ার হোসেন ডিপজল জানান, ‘অভিনয় আমার রক্তে মিশে আছে। আমি চাই বছরজুড়েই আমার ছবি মুক্তি পাক। কিন্তু ছবির পরিবেশ কেমন যেন হয়ে গেছে, যে কারণে নিজে ছবি বানাচ্ছি না। এরই মধ্যে আমার ‘স্বামী ভাগ্য’ ছবিটি প্রায় শেষ হয়ে আছে, কিন্তু সেটিও শেষ করতে ইচ্ছা করছে না। পরিবেশ ভালো হলেই আবারও কাজ শুরু করব।

তিনি জানান, বেশ কয়েকটি ছবির গল্প গুছিয়ে বসে আছি, কিন্তু কাজ শুরু করার পরিবেশ পাচ্ছি না। কবে শুরু করব বলতে পারছি না। ‘অনেক দামে কেনা’ ছবিটি অনেক ভালো হয়েছে। যে কারণে অভিনয় করেছি। ভালো গল্প আর মেকিং হলে যে কারো ছবিতে অভিনয়ের ইচ্ছা আছে। কিন্তু ভালো গল্প আর মেকারের অভাবে অভিনয় করছি না।

তিনি আরও জানান, এই ছবিটিতে আমার চরিত্রটা আমার পছন্দ হয়েছে বলেই অভিনয় করেছি। তবে চলচ্চিত্রের এমন অবস্থা থাকবে না। এর আগেও অশ্লীলতার কারণে ছবির পরিবেশ নষ্ট হয়ে গিয়েছিল। এখন পড়েছে নকলের কবলে। আশা করি এখান থেকেও চলচ্চিত্র আবার উঠে দাঁড়াবে।’

 

শেয়ারবাজারনিউজ/অ


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.