তনুকার সাথে সুমনের গান

10962044_10155157768125416_1398389444_nশেয়ারবাজার ডেস্ক:  প্রবাসী শিল্পী শবনম তনুকা ও এফ এ সুমনের নতুন অ্যালবাম আসছে এই ভালোবাসা দিবসে। ‘রঙ্গিলা রে’ শিরোনামের অ্যালবামটি মুক্তি পাচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসে। অ্যালবামটিতে জনপ্রিয় শিল্পী এফ এ সুমনের সাথে সঙ্গীত পরিবেশন করেছেন প্রখ্যাত প্রবাসী শিল্পীরা। অ্যালবামে মুক্তি পাওয়া আটটি নতুন গানের গীতিকার তারিকুল ইসলাম এবং সুর-বিন্যাস করেছেন এফ এ সুমন নিজেই।

প্রখ্যাত প্রবাসী শিল্পী শবনম তনুকা এর আগে গত বছর এফ এ সুমনের সাথে ‘তোর ই অনুভবে’ শিরোনামের একটি মিক্স অ্যালবামে গান গাওয়ার মাধ্যেমে আলোচনায় আসেন। অ্যালবামটির ‘প্রিয় মানুষ’ শিরোনামের গানটি সে সময় শ্রোতদের মধ্যে ব্যাপক সাড়া তোলে। গানটি চয়নিকা চৌধুরি পরিচালিত ‘স্বপ্ন ঘুড়ি’ নাটকটিতে থিম সং হিসেবেও ব্যবহৃত হয়।

অ্যালবামটির ব্যপারে বলতে গিয়ে পেশায় কম্পিউটার প্রকৌশলী প্রবাসি শিল্পী তনুকা বলেন, দেশ থেকে হাজার মাইল দূরে বাস করলেও তিনি হৃদয়ে ধারন করেন বাংলা সঙ্গিত ও সংস্কৃতি। আর তাই সার্বক্ষনিকভাবে নিজেকে জড়িয়ে রেখেছেন বাংলা গানের মধ্যে।

উচ্চাঙ্গ সঙ্গীতের পাঠ নেয়া এ শিল্পী দেশের ভেতরে ও বাইরে গান পরিবেশন করে যাচ্ছেন বিভিন্ন মঞ্চ ও অনুষ্ঠানে। এর পাশাপাশি চালিয়ে যাচ্ছেন সঙ্গীত সাধনা ও নতুন একক ও দ্বৈত অ্যালবামের কাজ। মিষ্টি সুরের নতুন গানগুলোও শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছেন অ্যালবামটির প্রকাশক।

আপনার মন্তব্য

Top