আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ ফেব্রুয়ারী ২০১৬, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ইসলামী ব্যাংক

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (১৪ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে  টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ব্যাংক খাতের কোম্পানি ইসলামী ব্যাংক লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে ইসলামী ব্যাংকের শেয়ারদর ৯.৯৬ শতাংশ বা ২.৩০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৯ লাখ ৯ হাজার ৩৫৫টি শেয়ার ৫৫১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৩.১০ টাকা থেকে ২৫.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৫.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ২৩.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২৭.৫০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে জেমিনি সী ফুডের দর বেড়েছে ৭.৪৯ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৬০ শতাংশ, আইপিডিসির ৫.১৭ শতাংশ, প্রাইম লাইফের ৪.৯০ শতাংশ, রিলায়েন্স ইন্স্যুরেন্সের ৪.৬০ শতাংশ, পিপলস ইন্স্যুরেন্সের ৩.৬৮ শতাংশ, বিএসসির ৩.২৪ শতাংশ, মেঘনা লাইফের ৩.২০ শতাংশ এবং আমান ফিডের শেয়ারদর বেড়েছে ৩.০২ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে ইসলামী ব্যাংকের শেয়ারদর ৯.৮৩ শতাংশ বা ২.৩০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪০ হাজার ৭৬টি শেয়ার ৭১ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৩ টাকা থেকে ২৫.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৫.৭০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৫.৫০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩১ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে প্রাইম লাইফের শেয়ারদর বেড়েছে ৮.২৪ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৬.২৩ শতাংশ, আইপিডিসির ৫.৫০ শতাংশ, ঢাকা ইন্স্যুরেন্সের ৫.৪১ শতাংশ, রুপালী লাইফের ৪.৪৪ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ৪.২১ শতাংশ, গ্রীণ ডেল্টার ৪ শতাংশ, ব্যাটবিসির ৩.৭৯ শতাংশ এবং মেঘনা লাইফের শেয়ারদর বেড়েছে ৩.০৪ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.