আফজাল হোসেন এখন ব্যাংককে!

afzal hosain tajin halimaশেয়ারবাজার ডেস্ক: অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন এখন ব্যাংককে আছেন, তবে কোন নাটক এর জন্য নয়। তার সহধর্মিণী তাজিল হালিম এর অস্হুতার কারণে তিনি ব্যাংককে অবস্হান করছেন। গত ২৩ ফেব্রুয়ারি থেকে থাইল্যান্ডের ব্যাংককে তার সহধর্মিণী তাজিন হালিমের চিকিৎসা শুরু হয়েছে। রোজ সকাল ও রাতে দুটি করে ইনজেকশন দেওয়া হচ্ছে তাকে। পুরোপুরি চিকিৎসকের পরামর্শে চলছেন তিনি।

স্ত্রীর অসুস্থতার খবর জানিয়ে নিজ ফেসবুকে আফজাল লিখেছেন, ‘মানুষ অসুস্থ হয়, অসুস্থতাকে দুর্ভাগ্য বলে ধরে নেওয়া হয়। অসুস্থতা, অসুখ মানে ভোগান্তি, তবে নিরাময়ের আশা থাকে মনে। আশা, সেটাই বোধহয় সবচেয়ে বড় ওষুধ।’

স্ত্রী অসুস্থ হওয়ার পর ঢাকার একটি হাসপাতালের শরণাপন্ন হয়েছিলেন আফজাল। কিন্তু এখানকার রিপোর্ট দেখে তার মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা! আশা নিয়ে এরপর তিনি যান ব্যাংককে। সেখানে প্রায় দুই সপ্তাহ জুড়ে অসংখ্য পরীক্ষা-নিরীক্ষা হয়েছে তাজিন হালিমের। অবশেষে চিকিৎকরা নিশ্চিত করেন ঢাকার রিপোর্ট ঠিক নয়।

হাসপাতাল থেকে হোটেল, হোটেল থেকে হাসপাতাল করেই টানা ১২ দিন কেটেছে আফজাল-তাজিন হালিম দম্পতির। তিনি বলেছেন, ‘সে দিনগুলোতে হোটেলের সবুজ লন, তার ওপর পড়ে থাকা নাম না জানা ফুল, গাছ আর দুটি দোলনা অনেকটা সময় ভালো লাগার অনুভব উপহার দিয়েছে।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top