আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ মে ২০১৬, সোমবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে লুজারের শীর্ষে সাইফ পাওয়ারটেক

লুজারের শীর্ষেশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (৩০ মে) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে লুজারের শীর্ষে অবস্থান করছে সেবা ও আবাসন খাতের কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসই: সোমবার ডিএসইতে সাইফ পাওয়ারটেকের শেয়ারদর ৭.৯৬ শতাংশ বা ৪.৮০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। আজ এ কোম্পানির ৩১ লাখ ৮৬ হাজার ৩৬টি শেয়ার ৩ হাজার ৪০৫ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৫৭.৫০ টাকা থেকে ৬৩ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৫৮ টাকায় লেনদেন হয়। গত এক বছরে শেয়ারটির দর সর্বনিম্ন ছিল ৫৭.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৯৫.২০ টাকা।

ডিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্যের মধ্যে তুংহাই নিটিংয়ের দর কমেছে ৫.৪৫ শতাংশ, সমতা লেদারের ৪.৭৮ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৪.৭৬ শতাংশ, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজের ৪.৭৫ শতাংশ, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৪.৫৪ শতাংশ, ন্যাশনাল ফিডের ৪.৪৮ শতাংশ, ফ্যামিলিটেক্সের ৪.২৬ শতাংশ, সেন্ট্রাল ফার্মার ৪.০৫ শতাংশ এবং ন্যাশনাল পলিমারের দর কমেছে ৪.০৪ শতাংশ।

সিএসই: সোমবার সিএসই’তে সাইফ পাওয়ারটেকের শেয়ারদর ৭.৫২ শতাংশ বা ৪.৬০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। সারাদিনে এর ৩ লাখ ২১ হাজার ৩৫৭টি শেয়ার ৫০১ বার হাত বদল হয়েছে।

আজ এ কোম্পানির শেয়ারদর ৫৭.৫০ টাকা থেকে ৬৩.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৫৭.৯০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে শেয়ারটির দর সর্বনিম্ন ছিল ৫৮ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৯৪ টাকা।

টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্যের মধ্যে ঢাকা ইন্স্যুরেন্সের দর কমেছে ৬.২৫ শতাংশ, এ্যাপেক্স ফুটওয়্যারের ৬.২৪ শতাংশ, প্রিমিয়ার সিমেন্টের ৬.১৩ শতাংশ, এইচ আর টেক্সটাইলের ৫.৮৮ শতাংশ, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের ৫.৮৬ শতাংশ, প্রাইম টেক্সটাইলের ৫.০৩ শতাংশ, মোজাফ্ফর হোসেন স্পিনিংয়ের ৫.০৩ শতাংশ, ব্যাংক এশিয়ার ৪.৬৭ শতাংশ এবং ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর কমেছে ৪.৬৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.