আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ জুন ২০১৬, রবিবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে ইউনাইটেড ইনস্যুরেন্স, সিএসইতে প্রভাতী ইনস্যুরেন্স

গেইনারের শীর্ষেশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (৫ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বীমা খাতের কোম্পানি ইউনাইটেড ইনস্যুরেন্স লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে প্রভাতী ইনস্যুরেন্স। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: রোববার ডিএসইতে ইউনাইটেড ইনস্যুরেন্সের শেয়ার দর ৭.৮৮ শতাংশ বা ১.৬০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানির মোট ১৮০টি শেয়ার ২ বার হাতবদল হয়। আজ এ কোম্পানির শেয়ারদর ২১.৯০ টাকায় অপরিবর্তীত থাকে।গত এক বছরে শেয়ারটির দর সর্বনিম্ন ছিল ১৯.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৩২.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এটলাস বাংলাদেশের দর বেড়েছে ৬.৩৮ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৭৩ শতাংশ, লিগ্যাসী ফুটওয়্যারের ৪.৫৩ শতাংশ, খান ব্রাদার্সের ৪.৫৩ শতাংশ, রুপালি লাইফের ৩.৮৯ শতাংশ, সান লাইফের ৩.৬৭ শতাংশ, প্রগতী লাইফের ৩.৪৮ শতাংশ, ব্যাংক এশিয়ার ৩.৪০ শতাংশ এবং ফারইস্ট লাইফের শেয়ারদর বেড়েছে ৩.২৭ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে প্রভাতী ইনস্যুরেন্সের শেয়ারদর ৯.৬০ শতাংশ বা ১.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে এর মাত্র ১টি শেয়ার লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১১.২০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৫.৪০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৯.৫২ শতাংশ, ইসলামি ইনস্যুরেন্সের ৭.৩৫ শতাংশ, এল আর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ‍ওয়ানের ৬ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৭৩ শতাংশ, ব্যাংক এশিয়ার ৫.৫২ শতাংশ, রুপালী লাইফের ৫.১৩ শতাংশ, লিগ্যাসী ফুটওয়্যারের ৪.৯০ শতাংশ, ব্র্যাক ব্যাংকের ৪.৬১ শতাংশ এবং খান ব্রাদার্সের শেয়ারদর বেড়েছে ৪.৫৮ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.