আজ: সোমবার, ১৫ জুলাই ২০২৪ইং, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুলাই ২০১৬, সোমবার |

kidarkar

জিটিভির ঈদ অনুষ্ঠানে থাকছে না বিজ্ঞাপন বিরতি

gtv-1শেয়ারবাজার ডেস্ক: ঈদের বিশেষ আয়োজন হিসেবে জিটিভি ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট’ এর আয়োজন করেছে। বিশেষ এই আয়োজনে ঈদের সাত দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত সকল অনুষ্ঠান বিজ্ঞাপন বিরতিহীনভাবে প্রচার করা হবে।

জানা গেছে, ঈদ-উল-ফিতরের সকল নাটক, টেলিছবি, ছায়াছবি ও বিনোদনমূলক অনুষ্ঠানের মধ্যে কোন বিজ্ঞাপন বিরতি রাখবে না চ্যানেলটি।

একাধিক ফেস্টের সমন্বয়ে এবারের ঈদ আয়োজন সাজিয়েছে জিটিভি। এর মধ্যে নাটক প্রচারিত হবে তিনটি ক্যাটাগরিতে রোমান্টিক সব একক নাটক নিয়ে চ্যানেলটি প্রচার করবে ‘রোমান্টিক ফেস্ট’, মোশাররফ করিমের ৭টি ভিন্ন ধারার কমেডি নাটক নিয়ে ‘কমেডি ফেস্ট’, ও ৭টি অঞ্চলের ভাষায় নির্মিত নাটক নিয়ে ‘আঞ্চলিক ফেষ্ট’ যাতে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নোয়াখালি, বরিশাল, পাবনা এবং খুলনার আঞ্চলিক ভাষায় নির্মিত নাটক সম্প্রচারিত হবে। নাটকে আরও রয়েছে একটি মোশাররফ করিমের ধারাবাহিক।

এছাড়াও থাকছে একটি ব্যতিক্রমী আয়োজন : আন্তর্জাতিক শর্ট ফিল্ম ফেস্ট : ফেস্টিভালে বিজয়ী শর্ট ফিল্ম নিয়ে এই আয়োজনে বাংলাদেশ, ইরান, কোরিয়া, ভারত, ফ্রান্স, ইতালিসহ বিভিন্ন দেশের শর্ট-ফিল্ম টিভিতে দেখতে পাবেন দর্শক।

বিরতিহীন ঈদ আয়োজনে আরও থাকছে— ‘টেলিফিল্ম ফেস্ট’, দেশের জনপ্রিয় সব সেলিব্রেটিদের নিয়ে ‘সেলিব্রেটি ফেস্ট’। সামিয়া আফরিনের উপস্থাপনায় এই ফেস্টে অংশগ্রহণ করবেন ক্রিকেটার তামিম ইকবাল ও আয়েশা দম্পত্তি, তাসকিন আহমেদ, আল আমিন, অপি করিম, তারিন, শমী কায়সার, আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, অমিতাভ রেজা প্রমুখ।

ছায়াছবির দর্শকদের কথা বিবেচনায় প্রতিদিন তিনটি করে ছায়াছবি ৭টি রোমান্টিক বাংলা ছায়াছবি নিয়ে ‘রোমান্টিক সিনে ফেস্ট’, আরও ৭টি জনপ্রিয় বাংলা ছায়াছবি নিয়ে লেট নাইট সিনে ফেস্ট এবং দুপুরে সাতটি সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছায়াছবির ‘ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার’ হবে জিটিভিতে।

গত বছরের ঈদ উল আজহায় জিটিভিই সর্বপ্রথম বিরতিহীন ঈদ আয়োজন করে যা স্বাগত জানায় সকল শ্রেণির দর্শক এবং নানা শ্রেণি-পেশার মানুষ, আলোড়ন ওঠে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.