আজ: শনিবার, ১৩ জুলাই ২০২৪ইং, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জুন ২০১৬, শনিবার |

kidarkar

মিতু-হত্যা ঘটনায় নতুন মোড়, এসপি বাবুল পুলিশ হেফাজতে!

Babulশেয়ারবাজার ডেস্ক: চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা আক্তার মিতু হত্যার ঘটনা নতুন মোড় নিচ্ছে। ওই ঘটনায় তার স্বামী এসপি বাবুল আক্তারকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আসামিদের স্বীকারোক্তিতে চাঞ্চল্যকর তথ্য পাওয়ার পরই এই উদ্যোগ নেওয়া হয় বলে জানিয়েছে দায়িত্বশীল পুলিশ সূত্র।

প্রাথমিক সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১ টা ৫ মিনিটে রাজধানীর রামপুরায় তার শ্বশুরের বাসা থেকে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা মঈনুল ইসলাম এসপি বাবুল আক্তারকে নিয়ে যান।

রাত আড়াইটার দিকে বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন বলেন, সন্ধ্যায়ও একবার আইজিপি’র সঙ্গে দেখা করার কথা বলে নেওয়া হয় বাবুল আক্তারকে।

মোশাররফ বলেন, আইজিপির রেফারেন্সে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুল ইসলাম এসে বাবুল আক্তারকে নিয়ে গেছে। এখনো তাকে ফেরত দেয়নি। এই মুহূর্তে ঠিক তাকে কোথায় রাখা হয়েছে, তা আমরা জানি না।

সংশ্লিষ্ট সূত্রমতে, শুক্রবার ঢাকা অফিসার্স ক্লাবে আয়োজিত এক ইফতার মাহফিলে এসপি বাবুল আক্তার অংশ নেন। এর পর আইজিপি কথা বলবেন-এমন সংবাদের ভিত্তিতে আইজিপির কাছে যান তিনি।

সেখান থেকে রাত পৌনে ১ টার দিকে শ্বশুড়ের বাসায় ফিরলে ১৫/২০ মিনিট পর খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে আইজিপির রেফারেন্সে বাবুল আক্তারকে নিয়ে যান।

দায়িত্বশীল সূত্রগুলো নিশ্চিত করেছে, দ্রুতই বাবুল আক্তারকে হেফাজতে নেওয়ার বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানাবে পুলিশ। এ বিষয়ে যেসব তথ্য এসেছে তা ‘ভয়াবহ’ বলে মত দিচ্ছে সূত্রগুলোই। এরই মধ্যে এ বিষয়ে পুলিশ বিভাগে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বলে জানায় সূত্র।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.