আজ: মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ইং, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ জুলাই ২০১৬, বৃহস্পতিবার |


kidarkar

ঈদে শাকিবেরই বাজিমাত!


shakib-srabontiশেয়ারবাজার ডেস্ক: ঈদ উপলক্ষে চার চারটি ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে তিনটি ছবির নায়ক শাকিব খান আর একটির নায়ক জিৎ। শাকিবের তিনটি ছবি হচ্ছে- ‘শিকারী’, ‘সম্রাট’ ও ‘রানা পাগলা দি মেন্টাল’। আর জিতের ছবিটির নাম ‘বাদশা-দ্য ডন’। মুক্তির আগে থেকেই নানা খবরা-খবরের মাধ্যমে ছবিগুলো রীতিমতো আলোচনায় ছিল। তাই বেশ আগ্রহ নিয়েই এবার ঈদে প্রেক্ষাগৃহমুখী হয়েছেন দর্শক।

ঈদে শামীম আহমেদ রনি পরিচালিত ‘রানা পাগলা দি মেন্টাল’ সারাদেশের ১৫২টি, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ ৯৮টি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট ৭৬টি ও জিৎ অভিনীত ‘বাদশা-দ্য ডন’ মুক্তি পেয়েছে ৪৬টি প্রেক্ষাগৃহে।

সামাজিক যোগাযোগের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ফেসবুকে উন্মুক্তভাবেই আলোচনা-সমালোচনা করেছেন তারা। এতে অধিকাংশ দর্শকই শাকিবের অভিনয়ের প্রশংসা করেছেন। শুধু তাই নয়, জনপ্রিয়তার দিক শাকিবের ছবিগুলোকেই প্রথম তিন স্থানে রেখেছেন। আর জিতের ‘বাদশা-দ্য ডন’ সর্বশেষ স্থানে রয়েছে। এছাড়াও বিভিন্ন প্রেক্ষাগৃহে খোঁজ নিয়ে জানা গেছে, গত সাত দিনে শাকিবের তিনটি ছবিই ভালো চলছে। এর মধ্যে দর্শকসংখ্যায় ‘সম্রাট’ এগিয়ে। কারণ এ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন অপু বিশ্বস। তাছাড়া দ্বিতীয় বারের মতো ঢাকায় ছবিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল অভিনয় করেছেন। এছাড়া শাকিব ও অপু জুটিকে একেবারেই নতুনভাবে উপস্থাপন করা হয়েছে। শুধু তাই নয়, মুক্তির আগে থেকেই ‘সম্রাট’ আলোচনার তুঙ্গে ছিল। এদিকে, ‘সম্রাট’ ছবির পরই ভালো ব্যবসা করছে ‘শিকারী’। এছাড়া তিন নাম্বারে রয়েছে ‘রানা পাগলা দি মেন্টাল’।

সম্প্রতি ছবির প্রচারণায় শাকিব খান বলেন, ‘আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করি না। আমি সবসময় আমাকেই ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করি।’ হয়েছেও তাই। অনেকেই বলছেন শাকিব খান আগের মতোই এবারো ছাড়িয়ে গেছেন নিজেকেই। জিতের তুলনায় শাকিব খান অনেক এগিয়ে। তাদের মধ্যে প্রতিযোগিতা হয়নি। এখন শাকিবই শাকিবের প্রতিযোগী।

শেয়ারবাজারনিউজ/মা


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.