আজ: মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১ইং, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ মার্চ ২০১৫, রবিবার |



kidarkar

ভুল খবর প্রকাশে ওমর সানির ক্ষোভ

sunnyশেয়ারবাজার ডেস্ক: শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে প্রয়াত চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’ ছবিতে চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করে দ্বিতীয়বারের মতো ২০১৩ সালের সেরা অভিনেত্রী নির্বাচিত হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন বাংলা চলচ্চিত্রের মিষ্টি নায়িকা মৌসুমী । তার এই অর্জনকে প্রাণবন্ত করে রাখতে এবং অভিনন্দিত করতে দেশের প্রখ্যাত গীতিকবি গাজী মাজহারুল আনোয়ারের মেয়ের জন্মদিন মৌসুমীকে উৎসর্গ করা হয়েছে। গতকাল রাজধানীর গুলশানের একটি ক্লাবে গাজী মাজহারুল আনোয়ারের মেয়ে কণ্ঠশিল্পী দিঠি আনোয়ারের জন্মদিন পালন করা হয়। সেখানে কেক কেটেছেন মৌসুমী।

এ সর্ম্পকে মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী বলেন, ‘গাজী ভাই অনেক বড় মনের মানুষ। তিনি সবসময়ই আমাদের পারিবারিক আপনজন। আমরা তার মেয়ের জন্মদিনের নিমন্ত্রণে গিয়েছিলাম। তিনি দিঠির জন্মদিন মৌসুমীকে উৎসর্গ করে তাকে সম্মানিত করেছেন, ভালো কাজের জন্য উৎসাহিত করেছেন। ওখানে সবাই মিলে খুব মজা করেছি।’

এদিকে গতকাল ওমর সানীর ফেসবুক পেজে অনুষ্ঠানের কিছু ছবি আপলোড করা হয়। সেই ছবি থেকে দেশের জনপ্রিয় একটি অনলাইন নিউজ পোর্টাল নিউজ প্রকাশ করেছে, মৌসুমীর পুরস্কার জয়ের জন্য ওমর সানী দম্পতি পার্টি দিয়েছেন। এই তথ্য ভুল দাবি করে ক্ষোভ প্রকাশ করেন ওমর সানী।

একটি অনলাইন সংবাদ মাধ্যমকে তিনি বলেন , ‘আমি খুব আহত হই যখন কেউ উল্টা পাল্টা খবর ছাপায়। সাংবাদিকরা দীর্ঘদিন ধরে আমার এবং মৌসুমীর বন্ধু। তাদের সহযোগীতা সবসময়ই পেয়েছি। ‍কিন্তু কেউ কেউ আছেন যারা মনগড়া নিউজ ছেপে নিজেদের কাটতি বাড়ান। এটা অপরাধ। কাল একটি অনলাইনে একেবারেই ভুল তথ্য দিয়ে খবর ছেপেছে। যে সাংবাদিক এটা করেছেন তিনি আমার ফেসবুকের ছবি দেখে আন্দাজ করেছেন এগুলো কোন পার্টির ছবি। কিন্তু সেটা যে কিসের পার্টি তিনি না জেনেই নিউজ করে দিয়েছেন। মৌসুমী বা আমার সাথে কোন কথা বলেননি। এটা বেদনাদায়ক।’

দুটি উৎসবের উপলক্ষ্য পেয়ে সেদিন আনন্দ-আড্ডায় মেতে উঠেছিলেন একঝাঁক তারকারা। উৎসব আমেজে হয়েছে আড্ডা, খানাপিনা। অনুষ্ঠানটিতে মৌসুমী ও ওমর সানী দম্পতি ছাড়াও এসেছিলেন সুরকার আলাউদ্দিন আলী, সংগীতশিল্পী কনকচাঁপা, দিনাত জাহান মুন্নী, কবির বকুল, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলসহ আরো অনেকেই।

শেয়ারবাজার/রা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.