আজ: বুধবার, ১৭ অগাস্ট ২০২২ইং, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ জানুয়ারী ২০১৭, রবিবার |



kidarkar

‘লিটন হত্যাকারী‌দের চরম মূল্য দি‌তে হ‌বে’

obaidulশেয়ারবাজার ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ড প‌রিক‌ল্পিত উল্লেখ ক‌রে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, “ধর্মীয় মৌলবাদী অপশক্তিকে এই কৃত অপরাধের জন্য চরম মূল্য দিতে হবে।”

আজ রবিবার দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলন করে এই হত্যাকাণ্ড নিয়ে কথা বলেন কাদের।

তিনি বলেন,“ গাইবান্ধার সুন্দরগঞ্জের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।প্রথামিকভাবে প্রতীয়মান হয়, এটা সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষোচিত কাজ।” এসময় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের জন্য সমবেদনা জানান কাদের।

তিনি বলেন,“সারা বাংলাদেশের মানুষ যখন বর্ষবরণের আনন্দ উৎসবে ঠিক সেই মুহূ‌র্তে এটা বর্বরোচিত আক্রমণ।”
কোন অপশক্তি উন্নয়নে বাধাগ্রস্থ করতে পারবে না জানিয়ে কাদের বলেন,“কোন অপশক্তি চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না। খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের প্রতিরোধ করবো, পরাজিত করবো, ইনশাল্লাহ।”

খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেড এ মাহমুদ ডনের ওপর হামলার নিন্দা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুদীপ রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.