ভয়ঙ্কর রুপে সুজানা!

Sujanaশেয়ারবাজার ডেস্ক: ভালোবেসে বাধা ঘর ভেঙ্গে গেছে মডেল ও অভিনেত্রী সুজানার। সঙ্গীত তারকা হৃদয় খানের  সাথে বিচ্ছেদের দুঃসময় পার করছেন এই তারকা। হৃদয়- সুজানার বিয়ের বয়স এখনও এক বছরও হয়নি। তবে এরই মধ্যে ভাঙনের সুর বেজে উঠেছে তাদের সংসারে। এখন এক ছাদের নিচে নয়, আলাদা থাকছেন তারা।

অন্যদিকে জিটিভিতে প্রচারিত হরর মেগা সিরিয়াল ‘ডেইলি ফ্রাইট নাইট’-এ আজকে দেখা যাবে ভয়ঙ্কর সুজানাকে। নাটকটিতে ভুতের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তানিম রহমান অংশু’র গল্প ও পরিচালনায় হরর এই মেগা ধারাবাহিকের চিত্রনাট্য করেছেন শাকিব হাসান বাধন। সূত্রে জানা যায়, প্রথম বারের মত দেশের কোন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে ভৌতিক ধারবাহিক নাটক। সপ্তাহের প্রতি শুক্র থেকে বুধবার প্রচার হবে এই মেগা হরর সিরিয়াল। আর সপ্তাহের বাকি একদিন অর্থাৎ বৃহস্পতিবার প্রচার হবে পুরো সপ্তাহে প্রচারিত পর্ব নিয়ে বিশেষ মহা সপ্তাহ পর্ব। প্রতিটি পর্বই সাজানো হয়েছে এক একটি ভৌতিক, এডভেঞ্চার এবং রোমাঞ্চকর গল্প দিয়ে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- লুৎফর রহমান জর্জ, তানভিন সুইটি, সুজানা, মিশু সাব্বির, স্বাগতা, সেলিম শেখ, শ্যামল মাওলা, অদিতি মাহমুদ, মুন ইসলাম, সাবা, আশিকুর রহমান পুতুল, শাওন হক, মৌ, সেন্টু প্রমুখ।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top