আজ: মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ইং, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ ফেব্রুয়ারী ২০১৭, সোমবার |


kidarkar

মায়ের লাথিতে মেয়ের মৃত্যু


women-mother_webশেয়ারবাজার ডেস্ক: দাঁত মাজেনি বলে চার বছরের মেয়েকে সজোরে লাথি মেরে শাস্তি দিয়েছেন মা। এর এতেই ঘটে গেল নানা বিপত্তি। গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে স্থানান্তরিত করা হয় চিলড্রেনস ন্যাশনাল মেডিক্যাল সেন্টারে। সেখানেই প্রাণ হারায় বছর চারেকের নোহলি আলেকজান্দ্রা মার্টিনেজ হার্নান্ডেজ। ঘটনাটি ঘটেছে আমেরিকার ম্যারিল্যান্ডের গেইথারসবার্গে। অভিযুক্ত আইরিস হার্নান্ডেজ রিভাস নামে বছর কুড়ির এক যুবতী।

প্রথমে পুলিশকে আইরিশ জানায়, ‘তার মেয়ে স্নান করতে বাথরুমে যায়। ১৫ মিনিট হয়ে গেলেও কোনও আওয়াজ না পেয়ে ভিতরে গিয়ে সে দেখে মেয়ে বাথটাবে পড়ে রয়েছে।’ কিন্তু এরপরেই প্রশ্ন ওঠে, কেন তাহলে পুলিশকে ফোন করতে এক ঘণ্টা সময় নিলেন হার্নান্ডেজ?

পরে অবশ্য জেরার মুখে হার্নান্ডেজ বলে, ‘দাঁত মাজেনি বলে সে মেয়ের তলপেটে লাথি মারে। মারের চোটেই পিছনের দেওয়ালে ধাক্কা খায় নোহলি। আর তখনই তার মাথায় চোট লাগে।’ এর আগে স্থানীয় হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছিল, নোহলির সারা শরীরে কালশিটে দাগ ছিল। পুলিশি জেরায় আইরিশ স্বীকার করে নেয় যে, কয়েকদিন আগেও একবার বেল্ট দিয়ে মেয়েকে মেরেছিল সে। সেজন্যই কালশিটে দাগ পড়েছিল। বর্তমানে আইরিশকে শিশু নির্যাতনের দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেয়ারবাজারনিউজ/ম.সা


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.