আজ: রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ইং, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ মার্চ ২০১৭, বৃহস্পতিবার |



kidarkar

বাংলাদেশ ক্রিকেট লীগে যাদের পেলো বাংলাদেশ

cricketশেয়ারবাজার রিপোর্ট: বাংলাদেশ ক্রিকেট লীগের দুটি ম্যাচের সমাপ্ত হয়েছে। সেন্ট্রাল জোন বনাম সাউথ জোন এবং ইষ্ট জোন বনাম নর্থ জোনের খেলার সমাপ্তি শেষ উভয় ম্যাচই ড্র হয়েছে। কিন্তু এই দুই ম্যাচের মধ্যে বেশকিছু তারকা উঠে এসেছে। সাউথ জোন প্রথম ইনিংসে ৮ উইকেটে ৭৪৯ রান করে ইনিংস ঘোষণা দিয়েছে। এই ইনিংসে তিনটি সেঞ্চুরি এসেছে। সাউথ জোনের পক্ষ্যে তুষার ইমরান করেছেন প্রথম ইনিংসে ২১৭ রান, শাহরিয়াস নাফিস ২০৭ (নটআউট), মোহাম্মদ মিথুন ১৩১ রান এবং ইমরুল কায়েস করেছেন ৫৭ রান। এই ইনিংসের জবাবে সেন্ট্রাল জোন ৪১৫ রান করে অলআউট হয়ে যায়। সেন্ট্রাল জোনের পক্ষ্যে সাদ্দাম ইসলাম করেছেন ১১৩ রান। এছাড়া দলের গুরুত্বপূর্ণ সময়ে তাইবুর রহমান ৯০ রান করেছেন। এছাড়া সাইফ হাসান ৫০ রান করেন।

ক্রিকেট লীগের অন্য ম্যাচে নর্থ জোন প্রথম ইনিংসে ৩৭৪ রান করে। এর মধ্যে ফরহাদ হোসেন করেছেন ১০৮। নাজমুল হোসেন শান্ত (নর্থ জোন): প্রথম ইনিংস ৪৩, দ্বিতীয় ইনিংস ১২২ (নটআউট)। এছাড়া জুনায়েদ সিদ্দিক প্রথম ইনিংসে ৮৪, দ্বিতীয় ইনিংস ৪০ রান করেন।

এর জবাবে ইষ্ট জোন ২১৬ রানেই অলআউট হয়ে যায়। এ দলের পক্ষ্যে মোহাম্মদ সাইফুদ্দিন সর্বোচ্চ ৪০ রান করে। ইষ্ট জোনের বিপক্ষে শফিউল ইসলাম ৬টি এবং ফরহাদ রেজা ৩টি উইকেট নেন।

নর্থ জোন দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২৯৫ রান করে ইনিংস ঘোষণা করে। এর মধ্যে নাজমুল ইসলাম শান্ত ১২২ রানে অপরাজিত থাকেন। এছাড়া এই ইনিংসে নাসির হোসেন করেন ৬৩ রান।

জয় পরাজয় না আসলে এই দুই ম্যাচে বেশ কয়েকজন তারকা পেয়েছে বাংলাদেশ। যাদের সুযোগ দিলে বাংলাদেশের হয়ে ভালো খেলা উপহার তারা দিতে পারবে এমনটাই প্রত্যাশা করছেন সকলেই।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.