আজ: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ইং, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ মার্চ ২০১৭, সোমবার |



kidarkar

মালিবাগে নির্মাণাধীন উড়ালসড়কের গার্ডার পড়ে নিহত ১, আহত ২

Malibagশেয়ারবাজার ডেস্ক: রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় নির্মাণাধীন ফ্লাইওভারের পিলার ক্রেন দিয়ে উঠানোর সময় হঠাৎ করে ছিঁড়ে পড়ে যায়। রবিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। রমনা থানার ওসি (তদন্ত) আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ সময় এক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, এই ঘটনায় স্বপন (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ আরো দুজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ফায়ার সার্ভিস সূত্র জানায়, নির্মাণাধীন ফ্লাইওভারের সাইড ইঞ্জিনিয়ার পুলিশ হেফজাতে রয়েছেন। ঘটনাস্থলে জিআরপি পুলিশ-রামপুরা-রমনা থানা পুলিশ রয়েছে। খবর পেয়ে রাত ২টা ৩৫ মিনিটে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।
প্রত্যক্ষদর্শী জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে শ্রমিকরা ফ্লাইওভারের পিলার উঠনোর সময় ক্রেনের তার ছিঁড়ে হঠাৎ নিচে পড়ে যায়। এ সময় নিচে থাকা কয়েকজন শ্রমিক মারাত্মকভাবে আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজধানীর মালিবাগে রেলগেট এলাকায় ফ্লাইওভারের গার্ডার পড়ে এক পথচারী নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তির নাম স্বপন। এ ঘটনায় ইঞ্জিনিয়ার পলাশ (৩৮) ও শাহ সিমেন্টের গাড়িচালক নুরনবী নামে দুজন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিটন নামের একজন শ্রমিক জানান, এই ঘটনায় ফ্লাইওভার নির্মাণকাজের প্রকৌশলী পলাশ এবং শাহ সিমেন্টের গাড়িচালক নূরনবী আহত হন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.