আজ: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ইং, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ মার্চ ২০১৭, বুধবার |



kidarkar

সুনামগঞ্জে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

photo-1489579101শেয়ারবাজার ডেস্ক: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উপ্তিরপাড় গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় পাঁচজন গুলিবিদ্ধসহ ৪০ জন আহত হয়েছে। আহতদের সুনামগঞ্জ সদর ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামের আলী আহমদ ও একই গ্রামের কাঁচা মিয়া ওরফে খেলন মেম্বারের মধ্যে দীর্ঘ দিন ধরে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মামলা-মোকাদ্দমা চলছিল। দুইদিন আগে আলী আহমদের পক্ষের আবদুল মালিকের ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র রুমেল মিয়া (১৩) স্কুলে যাচ্ছিল। পথে টাইলা হাওরে তাকে একা পেয়ে অপর পক্ষের কাঁচা মিয়ার লোকজন মারধর করে আহত করে। এই নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে আজ বুধবার  দুপুর ১২টার দিকে কাঁচা মিয়ার লোকজন দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে আলী আহমদ পক্ষের লোকজনকে ডাকাডাকি শুরু করলে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের পাঁচজন গুলিবিদ্ধসহ ৪০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর কয়েকজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা  রজন কান্তি সরকার জানান, বেশ কয়েকজনের শরীরে গুলির দাগ রয়েছে। তবে নির্দিষ্ট করে বলা যাবে না। তার মধ্যে কয়েকজন গুরুতর আহত আছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে গোলাগুলির কোনো খবর পাওয়া যায়নি।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.