আজ: সোমবার, ০৮ অগাস্ট ২০২২ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ এপ্রিল ২০১৭, বুধবার |



kidarkar

বৃহস্পতিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

road stopশেয়ারবাজার ডেস্ক: ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ওলামা মাশায়েখ মহাসম্মেলন  উপলক্ষে  বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর ২৫টি পয়েন্টে যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। একই সঙ্গে প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হতে ও সোহরাওয়ার্দী উদ্যানকেন্দ্রিক যানবহন ব্যবহার না করার আহ্বান জানান আছাদুজ্জামান মিয়া।

তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের অনুষ্ঠানে আগতদের চলাচল নির্বিঘ্ন করতে বিজয় সরণী, খামারবাড়ি, বাংলা মটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টুরোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস্যভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রুমান চত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্কেট ক্রসিং বন্ধ থাকবে।

ডিএমপি কমিশনার বলেন, ‘বৃহস্পতিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ক্রসিংগুলোতে যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া সকাল সাড়ে ১০টার পর থেকে শাহবাগ-মৎস্যভবন এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বরগামী রাস্তার উভয়মুখী চলাচল বন্ধ থাকবে।

তিনি আরও বলেন, ‘সম্মেলন উপলক্ষে সৌদি আরবের মসজিদে হারাম ও মসজিদে নববীর খতিবসহ সারাদেশ থেকে দুই লাখ মুসল্লি ও আড়াই হাজার যানবাহন ঢাকায় আসবে। সম্মেলনে শুধুমাত্র দাওয়াত ও পাস কার্ড ছাড়া কেউ কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।’

এ সময় সাধারণ জনগণকে সম্মেলনস্থলে ভিড় না করার এবং খুব প্রয়োজন না হলে নিউমার্কেট, এলিফ্যান্টরোড, চাঁদনিচক, বসুন্ধরাসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের মার্কেটগুলোতে না আসার অনুরোধ জানান ডিএমপি কমিশনার।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.