মির্জা আব্বাসের বাসায় যাবেন খোকন

sayeed-abbasশেয়ারবাজার রিপোর্ট: ঢাকা দক্ষিন সিটি নির্বাচনে  বিএনপি প্রার্থী মির্জা আব্বাসের বাসায় যেতে চান আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাঈদ খোকন।

শনিবার দুপুরে রাজধানীর হাজারীবাগের ৫৫ নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, আমি ওনার বাসায় যাব, এবং তার এলাকায় ভোট চাইব। দল মত নির্বিশেষে একটি সুন্দর নগরী আমরা চাই। গতকাল মির্জা আব্বাসের স্ত্রী আমার বাড়ীতে এসেছিলেন। আমার পরিবার তাকে আপ্পায়ন করেছে। আমিও তার বাসায় যাব। ইলিশ মার্কায় ভোট চাইব।

তিনি বলেন, এই নগরীকে বাস যোগ্য উন্নত করতে আমাদে সকল সার্থের উর্ধে এসে কাজ করতে হবে। আমরা চাই একক ভাবে নয়, নগর বাসীকে সাথে নিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করতে।

তিনি আরও বলেন, নগরীর প্রধান সমস্যাগুলোকে প্রাধান্য দিয়ে নিরসনের জন্য কাজ করবো। নগরীর অনেক জায়গায় ঘুরেছি। আমার নজরে আছে নগর ও নাগরিক সমস্যা গুলো কোথায়। নির্বাচিত হলে ঢাকা বাসীর জন্য নিজেকে নিবেদন করবো।

এসময় নগর আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ৫৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী নূরে আলম সহ সমর্থক নেতৃবৃন্দরা তার সঙ্গে ছিলেন।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top