আজ: শুক্রবার, ১৮ জুন ২০২১ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ এপ্রিল ২০১৫, সোমবার |


kidarkar

জাজের মাধ্যমে অভিষেক নুসরাত ফারিয়ার

fariyaশেয়ারবাজার ডেস্ক: অনেক দিন ধরে শুনা যাচ্ছিল মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া চলচ্চিত্রে অভিনয় করার কথা। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনার নতুন ছবি ‘প্রেমী ও প্রেমী’-তে নায়িকা হিসেবে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়ার মিডিয়া ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। টেলিভিশনে উপস্থাপনা শুরু করেন ২ বছর আগে। সেই উপস্থাপনার গুণে অল্প সময়ে সবার নজর কাড়েন তিনি। এরপর মডেলিংয়েও কাজ শুরু করেন তিনি। একাধিক বিজ্ঞাপনে তার উজ্জ্বল উপস্থিতির মাধ্যমে দ্রুতই পরিচিতির আলোয় আসেন তিনি। দীর্ঘ দিন ধরে ফারিয়ার সিনেমা অভিনয়ের গুঞ্জন ছিল। এবার সেই গুঞ্জনের অবসান ঘটল। প্রথমবারের মতো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এস কে মুভিজের যৌথ প্রযোজনায় ছবিটির নাম ‘প্রেমী ও প্রেমী’। এ ছবির মাধ্যমে ফাল্গুনী রহমান জলি নামের আরেকজন নতুন নায়িকারও অভিষেক হচ্ছে।

গত রোববার রাতে ঢাকার এক অভিজাত পাঁচতারা হোটেলে সিনেমার মহরত এবং পরিচিতি অনুষ্ঠান হয়। এতে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, এসকে মুভিজের কর্ণধর অশোক ধানুকা, ইউনিলিভা বাংলাদেশের মিডিয়া অ্যান্ড ইভেন্ট ম্যানেজার তানভীর ফারুক, সংগীত শিল্পী কনা, শফিক তুহিনসহ চলচ্চিত্র ও সঙ্গীতাঙ্গনের খ্যাতিমান সব তারকারা।

প্রথমবারের মত সিনেমায় কাজ করা প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানান, ‘অনেক দিন ধরেই সিনেমায় কাজ করার অফার পাচ্ছিলাম। আমার শুরুটা হতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার মতো একটি বড় ব্যানারের হাত ধরে। যা আমার জন্যে সত্যিই সৌভাগ্যের। কাজটি অনেক জাকজমকপূর্ণ হবে বলে আশা করছি’।

ছবিতে ফারিয়ার নায়ক থাকছেন ওপার বাংলার অঙ্কুশ। এ ছবিটি পরিচালনা করবেন কলকাতার অশোক পতি এবং বাংলাদেশের আবদুল আজিজ। ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রের সংগীত পরিচালনায় থাকছেন শওকত আলি ইমন, ইমন সাহা, আকাশ।

শেয়ারবাজারনিউজ/রা

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.