২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

Arthik Protibadon Reportশেয়ারবাজার ডেস্ক: তৃতীয় প্রান্তিক (জানুয়ারী ১৫-মার্চ ১৫) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি। এগুলো হলো: এপেক্স ট্যানারি এবং ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ৩১ মার্চ ২০১৫ তৃতীয় প্রান্তিকে ট্যানারি খাতের কোম্পানি এপেক্স ট্যানারির কর পরিশোধের পর লোকসান হয়েছে ৭ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৫ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ২৭ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস)ছিল ০.৮৩ টাকা।

গত নয় মাসে (জুলাই ১৪ – মার্চ ১৫) কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৪৯ লাখ ৯০ হাজার টাকা। আর শেয়ার প্রতি আয় হয়েছে ১.৬৪ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ৪ কোটি ৯৭ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩.২৬ টাকা।

এদিকে ৩১ মার্চ ২০১৫ আলোচিত প্রান্তিকে বিদ্যুৎ ও জ্বলানি খাতের ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩০ কোটি ৪৮ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল ৫ কোটি ২৪ লাখ ৫০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.১৪ টাকা।

গত নয় মাসে (জুলাই ১৪– মার্চ ১৫) কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১১৫ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা। এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০৪ টাকা। যা আগের বছর একই সময়ে ছিল  ২৪ কোটি ৪৩ লাখ ৯০ হাজার টাকা। আর ইপিএস ছিল ০.৬৫ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top