আজ: শনিবার, ১২ জুন ২০২১ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ জানুয়ারী ২০১৫, শনিবার |


kidarkar

শ্রেণিকৃত ঋণ হ্রাসে ড. জায়েদ ব্খতের পরামর্শ

Agrani-Bank-Limitedশেয়ারবাজার রিপোর্ট : শ্রেণীকৃত ঋণ আদায় করে কাঙ্খিত পরিমাণ হ্রাস ওপর গুরুত্বারোপ করেছেন জনতা ব্যাংক  চেয়ারম্যান ড. জায়েদ বখত।
শনিবার রাজধানীর হোটেল পূর্বানী ইন্টান্যাশনালে  ব্যাংকটির আঞ্চলিক ও কর্পোরেট শাখা ব্যবস্থাপকদের সম্মেলন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বখত ২০১৪ সালে ব্যাংকের মুনাফা, আমদানি, রপ্তানি এবং রেমিট্যান্সসহ সার্বিক কর্মকাণ্ডে সাফল্য  অর্জন করায় সকলকে ধন্যবাদ জানান।
এ সময় আরও বক্তব্য রাখেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আব্দুল হামিদ, পরিচালনা পরিষদের সদস্য আরাস্তু খান, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কেএমএন মনজুরুল লাবলু, নিয়াজ রহিম, এডভোকেট বলরাম পোদ্দার, অধ্যাপক ডা. আব্দুর রউফ সরদার, শামীম আহসান, মো. আলতাফ হোসাইন মোল্লা, এবিএম কামরুল ইসলাম, হাসিনা নেওয়াজ।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আব্দুল হামিদ সভাপতির বক্তব্যে গ্রাহক সেবার মান ও দেশের অর্থনীতির উন্নয়নে সার্কেল, অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের নির্দেশ দেন।
ব্যাংকের প্রবৃদ্ধি অর্জনে গ্রাহক, সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান খান, মূহম্মদ আউয়াল খান, মহাব্যবস্থাপকবৃন্দ, উপ-মহাব্যবস্থাপকবৃন্দ, বিভিন্ন অঞ্চল প্রধান এবং শাখা প্রধানগণ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.