আজ: মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ সেপ্টেম্বর ২০১৭, বুধবার |


kidarkar

পোড়ামন ২ সিনেমার নায়ক হয়ে আসছেন সিয়াম


seimশেয়ারবাজার ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি পোড়ামন ২ এ নায়ক হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা সিয়াম। সিয়ামের বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। একটি বিস্বস্ত সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে অফিসিয়ালি শিগগির সিয়ামের নাম জানাবে জাজ মাল্টিমিডিয়া। এমনটাই জানা গেছে। পোড়ামন ২ ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি।

পোড়ামন ২ একটি সিক্যুয়েল ছবি। জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ছবিটি ব্যবসাসফল ছিল।

জানা গেছে, অভিনয়ের প্রস্তুতি হিসেবে জাজ মাল্টিমিডিয়ার অধীনে গোপনে নৃত্য, ফাইটিং ও অভিনয়ের ওপর গ্রুমিংও করেছেন তিনি। এ ব্যাপারে সিয়াম সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি শুনে হেসে ফেলেন তিনি।

পোড়ামন ২ ছবিটিতে অভিনেতা রোশানের অভিনয়ের কথা ছিল। সেভাবেই আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সম্প্রতি রোশান একই প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য একটি ছবি নিয়ে ব্যস্ত থাকায় নতুন অভিনেতাকে যুক্ত করার চিন্তা করে। এরই অংশ হিসেবে একটি কুইজ প্রতিযোগিতাও আয়োজন করে জাজ।

সিয়াম ২০১২ সালে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন। এরপর ২০১৪ সালে রেদওয়ান রনির নির্দেশনায় ‘ভালোবাসা ১০১’ নাটকের মাধ্যমের আলোচনায় আসেন। ধারাবিাহিকতায় অসংখ্য দর্শকপ্রিয় বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে অভিনয় করেছেন। পাশাপাশি ২০১৬ সালে সিয়াম যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন করেছেন।

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন লোকেশনে ‘পোড়ামন ২’ ছবির শুটিং শুরু হবে, টানা শুটিংয়ের মাধ্যমে ছবির নির্মাণ কাজ শেষ করা হবে। পোড়ামন ২ মুক্তির সম্ভাব্য উপলক্ষ ২০১৮ সালের ভালোবাসা দিবস।

শেয়ারবাজারনিউজ/মু


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.