আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার |

kidarkar

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

fareast-life_%e0%a6%ab%e0%a6%be%e0%a6%b0%e0%a6%87%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%9f-%e0%a6%b2%e0%a6%be%e0%a6%87%e0%a6%abশেয়ারবাজার ডেস্ক: প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির প্রথম প্রান্তিকে (জানুয়ারি,১৭-মার্চ’১৭) প্রিমিয়াম আয় কমেছে ৮০ কোটি ১৬ লাখ টাকা। এদিকে, দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,১৭-জুন,১৭) প্রিমিয়াম আয় বেড়েছে ২৯ কোটি  টাকা। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে।

 সূত্র মতে, প্রথম প্রান্তিকের কোম্পানির তহবিলের পরিমাণ দাঁড়িয়েছে ৩ হাজার ১৩৭ কোটি ২৭ লাখ টাকা। আগের বছর একই সময় কোম্পানির প্রিমিয়াম আয় ছিল এক কোটি ৫৯ লাখ টাকা। আর তহবিলের পরিমাণ ছিল  ৩ হাজার ১৩১  কোটি ৩২ লাখ টাকা।

এদিকে, দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটি ১০৯ কোটি ১৭ লাখ টাকার প্রিমিয়াম আয় করেছে। আর তহবিলের পরিমাণ দাঁড়িয়েছে ৩ হাজার ২৪৬ কোটি ৪৪ লাখ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটি ২ কোটি ৯৯ লাখ টাকার প্রিমিয়াম আয় করেছিল। আর তহবিলের পরিমাণ ছিল ৩ হাজার ১৩৪ কোটি ৩১ লাখ টাকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.