আজ: রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ইং, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ অক্টোবর ২০১৭, রবিবার |



kidarkar

সন্ধ্যায় এনার্জিপ্যাক পাওয়ারের রোড শো

energyশেয়ারবাজার রিপোর্ট: বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে চাচ্ছে বিদ্যুৎ ও জ্বালানি খাতের এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড।

এজন্য আজ ১৫ অক্টোবর রোববার সন্ধা ৭ টায় ওয়েস্টিন হোটেলে রোড শো অনুষ্ঠিত হবে। এদিন পুঁজিবাজারের ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিত থেকে রোড শোতে অংশগ্রহন করার জন্য আহবান জানানো হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লঙ্কাবাংলা ইনভেস্টমেন্টস লি: এবং রেজিস্টার টু দি ইস্যু হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

রোড-শো তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

এরআগে ২০১৬ সালের ৫ জানুয়ারি তারিখে বিএসইসি’র ৫৬৩তম কমিশন সভায় ১৫ টাকা প্রিমিয়াম সহ ২৫ টাকা ইস্যুমূল্যে আইপিও’র মাধ্যমে ৪১ কোটি ৮২ লাখ ৫৫ হাজার টাকা সংগ্রহের অনুমোদন পেয়েছিল। কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে ছিল আইডিএলসি ইনভেস্টমেন্ট লিমিটেড। তবে পরবর্তীতে আইপিওটি বাতিল করে বিএসইসি। কারণ সে বছর জানুয়ারির ১ তারিখ থেকে প্রিমিয়াম চাইলে বুকবিল্ডিং বাধ্যতামূলক করা হয়েছিল।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.