আজ: বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ইং, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার |


kidarkar

দাওয়াত খেতে এসে লাশ হয়ে ফিরলো ১০ জন


kulkhaniশেয়ারবাজার ডেস্ক: চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে আজ নগরীর বিভিন্ন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। লাখো মানুষের নিমন্ত্রণে তাই আয়োজনও ছিলো বেশ জাঁকজমকপূর্ণ। কিন্তু কুলখানির দাওয়াত খেতে লাশ হয়ে ফিরতে হলো ১০ জনকে। দুপুরে নগরীর রিমা কমিউনিটি সেন্টারে কুলাখানী অনুষ্ঠানে তাড়হুড়ো করে ঢোকার সময় পদদলিত হয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই পুরুষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বেশ কজনকে চট্টগ্রাম মেডিকেলে হাসপাতালসহ আশপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত ১০ জনের লাশ হাসপাতালে এসেছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ, আজ সোমবার দুপুরে মহিউদ্দিন চৌধুরীর কুলখানি উপলক্ষে বন্দর নগরীর ১২টি কমিউনিটি সেন্টারে লক্ষাধিক লোকের জন্য ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়।

এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৪ টার দিকে নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে হৃদযন্ত্র ও কিডনির সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তির পর লাইফ সাপোর্টে ছিলেন মহিউদ্দিন চৌধুরী।

শেয়ারবাজারনিউজ/ম.সা


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.