আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার |

kidarkar

সেরা ৫ বাংলাদেশি ব্যাটসম্যানের তালিকা প্রকাশ

bcbশেয়ারবাজার ডেস্ক: ২০১৭ সালে সেরা ৫ বাংলাদেশি ব্যাটসম্যানের তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকার প্রথম স্থানে রয়েছে তামিম ইকবাল। তারপরে রয়েছে মুশফিকুর রহিম,সাকিব আল হাসান, মাহমুদ উল্লাহ রিয়াদ এবং সাব্বির রহমান।

প্রথম স্থানে থাকা তামিম ইকবাল ১২ ম্যাচ খেলে ৬৪৬ রান করেছে। তার ব্যাটিং গড় ৬৫.৬০ এবং স্ট্রাইক রেট ৮৩.১৪ । চলতি বছরে তামিম ইকবালের ঝুড়িতে ২ সেঞ্চুরি এবং ৪টি অর্ধশতক রয়েছে।

দ্বিতীয় স্থানে থাকা মুশফিকুর রহিম ১৪ ম্যাচ খেলে ৪৫৮ রান করেছে। তার ব্যাটিং গড় ৪৫.৮০ এবং স্ট্রাইক রেট ৮২.৫৩ । চলতি বছরে মুশফিকুর রহিমের ঝুড়িতে ২ সেঞ্চুরি এবং ৪টি অর্ধশতক রয়েছে।

তৃতীয় স্থানে থাকা সাকিব আল হাসান ১৪ ম্যাচ খেলে ৪৩০ রান করেছে। তার ব্যাটিং গড় ৩৫.৮৩ এবং স্ট্রাইক রেট ৮২.৫৩ । চলতি বছরে সাকিবের ঝুড়িতে ১ সেঞ্চুরি এবং ৩টি অর্ধশতক রয়েছে।

চতুর্থ স্থানে থাকা মাহমুদ উল্লাহ রিয়াদ ১৪ ম্যাচ খেলে ৩৬০ রান করেছে। তার ব্যাটিং গড় ৫১.৪২ এবং স্ট্রাইক রেট ৯১.৬০ । চলতি বছরে রিয়াদের ঝুড়িতে ১ সেঞ্চুরি এবং ১টি অর্ধশতক রয়েছে।

পঞ্চম স্থানে থাকা সাব্বির রহমান ১৪ ম্যাচ খেলে ২৮৯ রান করেছে। তার ব্যাটিং গড় ২২.৮২ এবং স্ট্রাইক রেট ৮৭.৫৭ । চলতি বছরে সাব্বিরের ঝুড়িতে ২টি অর্ধশতক রয়েছে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.