আজ: রবিবার, ২৭ নভেম্বর ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার |


kidarkar

আমরা টেকনোলজিসের এজিএম অনুষ্ঠিত


শেয়ারবাজার ডেস্ক: আমরা টেকনোলজিস লিমিটেডের ২৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ সভায় তাঁর স্বাগত বক্তব্যে ২০১৭ অর্থবছরে প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সংক্ষেপে তুলে ধরেন।

তিনি বলেন, গ্রাহক ও অংশীদারদের সেবা প্রদানের পাশাপাশি আমরা কাজ করছি সেই সব পরিষেবা নিয়ে যা তাঁদেরকে টিকে থাকতে ও ব্যবসায়িক উন্নয়নে সহায়তা করবে। কোম্পানির পরিচালন ও কৌশলের সমন্বয় করার জন্য আমরা আমাদের শেয়ারহোল্ডারদের প্রদেয় বৃদ্ধির ব্যাপারেও প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের পণ্য ও সেবার সর্বোচ্চ মান বজায় রাখার জন্য প্রতিশ্রুত সব চেষ্টাই করেছি।

বার্ষিক সাধারণ সভায় সৈয়দ ফারুক আহমেদ ও সৈয়দ ফারহাদ আহমেদ কোম্পানির বিধি অনুযায়ী যথাক্রমে কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন।

আমরা টেকনোলজিস লিমিটেড (এটিএল) ২০১৭ অর্থবছরে কোম্পানির অংশীদারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ (ক্যাশ ডিভিডেন্ড) ঘোষণা করেছে।  যা শেয়ারহোল্ডারগণ অনুমোদন করেন।

চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক অংশীদারবৃন্দ, সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন ও অন্যান্য নিয়ন্ত্রক সংস্থা যারা কোম্পানি পরিচালনায় সহযোগিতা ও অবদান রেখেছেন তাদের ধন্যবাদ জানান। এছাড়া কোম্পানির যে-সব কর্মীদের কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও আন্তরিকতায় ২০১৭ অর্থবছরে সাফল্য এসেছে, তাঁদের প্রশংসা জ্ঞাপন করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ ও ফাহমিদা আহমেদ, স্বতন্ত্র পরিচালক খন্দকার মাহমুদুল হাসান এফসিএ, গ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা জহরুল সৈয়দ বখ্ত এবং কোম্পানি সচিব মো. এনামুল হক।

শেয়ারবাজারনিউজ/এম.আর


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.