আজ: রবিবার, ২৭ নভেম্বর ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার |


kidarkar

আমরা নেটওয়ার্কসের এজিএম অনুষ্ঠিত


শেয়ারবাজার ডেস্ক: আমরা নেটওয়ার্কস লিমিটেডের ১৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ। এই সভায় সৈয়দ ফারহাদ আহমেদ ও সৈয়দা মুনিয়া আহমেদ কোম্পানির বিধি অনুযায়ী কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালক হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন।

আমরা নেটওয়ার্কস লিমিটেড ২০১৭ অর্থবছরে কোম্পানির অংশীদারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ (ক্যাশ ডিভিডেন্ড) ঘোষণা করেছে।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ সভায় তাঁর স্বাগত বক্তব্যে ২০১৭ অর্থবছরে প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সংক্ষেপে তুলে ধরেন।

তিনি বলেন, বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাত ২০১৬-১৭ অর্থবছরে স্থিতিশীল প্রবৃদ্ধি অর্জন করেছে। এএনএল-এর রাজস্ব প্রবৃদ্ধি ছিলো স্থিতিশীল ও সন্তোষজনক। গ্রাহকসেবায় উৎকর্ষে পৌঁছানোর জন্য আমরা নিজেদের নিয়োজিত করেছি। যা অংশীদারদের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গঠনেও সহায়ক হয়েছে। হালনাগাদ প্রযুক্তির সমন্বয়ে আমরা আমাদের পরিষেবাসমূহের পরিধি বাড়াতে ও সমৃদ্ধ করতে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছি।

আমরা নেটওয়ার্কস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক বাজারে পুনরায় জোরেশোরে প্রবেশ করতে ও বর্তমান ভাবমূর্তিকে অক্ষুনড়ব রাখতে সমর্থন ও সহযোগিতার জন্য এই কোম্পানির অংশীদারদের প্রশংসা করেন। তিনি কোম্পানির আয়, ক্ষমতা ও সুনাম বৃদ্ধিতে গঠনমূলক পরামর্শ দেওয়ার জন্য অংশীদারদের ধন্যবাদ জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ ও ফাহমিদা আহমেদ, স্বতন্ত্র পরিচালক মাহবুব মুস্তাফিজুর রহমান, কোম্পানি সচিব একেএম কামরুজ্জামান, গ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা জহরুল সৈয়দ বখ্ত এবং আমরা নেটওয়ার্কসের প্রধান অর্থ কর্মকর্তা মো. এনামুল হক।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.