আজ: শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০১৭, রবিবার |


kidarkar

বিএনপিতে কোনো মতানৈক্য নেই: মির্জা ফখরুল


শেয়ারবাজার ডেস্ক: বিএনপির শীর্ষ পর্যায়ের দুই নেতার ভিন্ন সুরের বক্তব্য নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মন্তব্য নাকচ করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিতে কোনো মতানৈক্য নেই। দল ইউনাইটেড।

ঐক্যবদ্ধভাবে কাজ করা হচ্ছে। আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় রংপুর সিটি করপোরেশন নির্বাচনের মূল্যায়ন নিয়ে বিএনপির মহাসচিব ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিবের বক্তব্যের ব্যাপারে ওবায়দুল কাদেরকে প্রশ্ন করেন সাংবাদিকরা।  এ সময় তিনি বলেন, “এটা ফখরুল সাহেব ও রিজভীকে জিজ্ঞেস করেন। .. আসলে বাজারে গুঞ্জন আছে- তাদের মধ্যে একজন তারেকের লোক, আরেকজন বেগম জিয়ার লোক।

মির্জা ফখরুল আরো বলেন, খালেদা জিয়া আমাদের দলের চেয়ারপার্সন আর তারেক রহমান সিনিয়র ভাইস চেয়ারম্যান। তাদের নেতৃত্বেই দল চলছে।
রসিক নির্বাচন প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, এ নির্বাচনে আওয়ামী লীগের ভারাডুবি হয়েছে। জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে আর বিএনপির ভোট বেড়েছে।

এ ছাড়াও গুম হওয়াদের ফেরত প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে গুম হওয়ার প্রচলন আগে ছিল না। আওয়ামী লীগ সরকার আসার পর থেকেই সাংবাদিক, রাজনৈতিক নেতা, ব্লগারসহ সরকারের ভিন্ন মত পোষণকারীদের স্তব্দ করতেই গুম করা হচ্ছে। কিন্তু কেন এই গুম, এর কারণ বের হচ্ছে না।

সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, ওবায়দুল্লাহ মাসুদ, পয়গাম আলী, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমূখ।

শেয়ারবাজারনিউজ/মু


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.