আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার |

kidarkar

গোপনে বিয়ে করেছেন ইলিয়েনা ডি ক্রুজ!

শেয়ারবাজার ডেস্ক: ইলিয়ানা ডি ক্রুজ নামটি সকল ব্যাচেলর পুরুষদেরই পছন্দের। এর কারণ তার সৌন্দর্য। তার মায়াবী চাহনি সবাইকে পাগল করে দেয়। বলিউড ও দক্ষিণী ছবির এই নায়িকার জনপ্রিয়তা এখন তুঙ্গে। একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে যাচ্ছেন লাস্যময়ী এই নায়িকা।

সম্প্রতি ইলিয়ানা ডি ক্রুজ কে নিয়ে মিডিয়াপাড়া সবর। কারণ বলিউড ও দক্ষিণী ছবির এই নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ সোমবার (২৫ ডিসেম্বর) ক্রিসমাস ট্রির সামনে দাঁড়ানো একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন। ক্যাপশনে লিখেছেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়টি এসে গেছে। ছবিটি তুলেছে আমার বর।’

আর এ কারণেই গুজব রটেছে, কাউকে না জানিয়েই শুভ কাজটি সেরে ফেলেছেন তিনি।

তিনি কখনো তার প্রেমিক অ্যান্ড্রু নিবোনস-এর সঙ্গে সম্পর্ক লুকোচুরি করেননি। কিন্তু বিয়ের কাজটা কি গোপনেই সেরে ফেললেন তিনি? ইন্সটাগ্রামে ইলিয়ানা একটি ছবি পোস্ট করার পর থেকে তার ভক্তদের মনে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

অস্ট্রেলিয়ার আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনসের সঙ্গে দীর্ঘ দিন ধরেই তার প্রেম চলছিল। দু’জনে আবার এক ছাদের নিচেই থাকেন। রেজিস্ট্রি ভাবে বিয়ের কাজটি করেননি বলে নিজেদের স্বামী-স্ত্রী বলে পরিচয় দিতে পারেন না অ্যান্ড্রু ও ইলিয়ানা জুটি।

কিন্তু বড়দিন উপলক্ষে নিজের একটি ছবিতে অ্যান্ড্রু নিবোনসকে স্বামী পরিচয় দেন ইলিয়ানা। এর ফলেই সন্দেহের দানা বেধেছে। বিয়ের কাজটা গোপনেই সেরে ফেললেন কিনা। কারণ, এখন পর্যন্ত তার কাছ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

রণবীর কাপুরের বিপরীতে ২০১২ সালে হিন্দি ছবি ‘বরফি’তে সহ-অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেন ইলিয়ানা। ২০১৭ সালে তার আরেকটি ছবি মুক্তি পেয়েছে ‘বাদশাহো’। বলিউডে অভিষেকের ৬ বছর আগে থেকেই ইলিয়ানা তেলেগু ছবির নিয়মিত নায়িকা হিসেবে কাজ করে আসছিলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.