আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার |

kidarkar

ইয়ামাহা’র প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন শো-রুম এর শুভ উদ্বোধন

শেয়ারবাজার ডেস্ক: এসিআই মটরস্ লি: বাংলাদেশে অন্যতম শিল্প গ্রুপ এসিআই লিমিটেড একটি সহায়ক প্রতিষ্ঠান এবং বাংলাদেশে ইয়ামাহা মটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের এক মাত্র ডিস্ট্রিবিউটর। বর্তমানে সারা দেশে ইয়ামাহা’র ৩৭ টির ও বেশি থ্রিএস (সেলস্ ,সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

১৮ জানুয়ারী ২০১৮ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মিরপুর-২ (৬০ ফিট রোড, পিরের বাগ) এ ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর উদ্বোধন করা হলো। আধুনিক প্রযুক্তির সুবিধা সম্বলিত ক্রিসেন্ট এন্টারপ্রাইজ সেলস ও সার্ভিসসহ ৩৭০০ বর্গফুট আয়তনের এই শো-রুমের রয়েছে ৮টি সার্ভিস বে। গ্রাহককে আরো উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে মিরপুর এ সুপরিসর এই শো-রুম ইয়ামাহা বাইকারদের সেবায় আরো এক ধাপ এগিয়ে গেল।

নতুন এই শো-রুমের উদ্বোধন করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড: এফ এইচ আনসারী ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ।

মিস্ আয়ারল্যান্ড – মাকসুদা আক্তার প্রিয়তি’র উপস্থিতি ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর নতুন শো-রুম এর উদ্বোধনী অনুষ্ঠানকে আরো সমৃদ্ধি ও উজ্জীবিত করে তোলে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমামতো কেইচি, সিনিয়র সুপারভাইজর, ইয়ামাহা মটর কর্পোরেশন লিমিটেড, জাপান, সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস্ লি: এবং এসিআই মটরস্ ও ইয়ামাহা’র ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.