আজ: শনিবার, ১২ জুন ২০২১ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ ফেব্রুয়ারী ২০১৮, রবিবার |


kidarkar

শেষ হলো ‘মিস্টার বাংলাদেশ’র শুটিং

শেয়ারবাজার ডেস্ক: কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শেষ হলো দেশের আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে নিয়ে নির্মিতব্য ‘মিস্টার বাংলাদেশে’র শুটিং। গত ২৩ জানুয়ারির থেকে শুরু হওয়া শেষ লটের শুটিংয়ের ইতি হলো ফাইটের মাধ্যমে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিটিতে মূল চরিত্রে দেখা যাবে ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খান। আর তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন শানেরায় দেবী শানু। এই চলচ্চিত্রটির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে শানেরায় দেবী শানুর।

ছবিটি পরিচালনা করছেন আবু আকতারুল ইমান। নির্মাতা বলেন, ‘১০ নভেম্বর থেকে আমরা শুটিং শুরু করি। লম্বা একটা জার্নি ভালো ভাবে শেষ করতে পেরে স্বস্তি বোধ করছি। যা কিছু ফ্রেম বন্দী করেছি আশা করি সবটাই দর্শকদের ভালো লাগবে। তারা একটি ভালো গল্প দেখতে পাবে বলে বিশ্বাস করি।’

শুটিং প্রসঙ্গে খিজির হায়াত খান বলেন, ‘শুটিং শেষ হওয়া মানেই আর একটা নতুন যুদ্ধ শুরু হওয়া। তবে শুটিং শেষ করে কিছুটা হলেও তৃপ্তির ঢেঁকুর তুলতে পারি। এই সিনেমার গল্পে নায়ক হিসেবে নয় একজন ক্যারেক্টার আর্টিস্ট হিসেবে নিজেকে উজাড় করে দেওয়ার চেষ্টা করেছি। নানান অভিজ্ঞতার সাক্ষী হয়েছি আমি। গল্পের মাঝে যে বার্তা রয়েছে তা বিনোদনের মাধ্যমেই দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই। বাকিটা সময়ের অপেক্ষা।’

খিজির হায়াত- শানু ছাড়াও ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের অন্যতম আলোচিত ভিলেন টাইগার রবি। শুধু তাই নয় এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রেটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.