আল্লার কসম যদি বাড়াবাড়ি হয় ‌‘মরবো না হয় বাঁচবো’

শেয়ারবাজার ডেস্ক: এই পূণ্যভূমি সিলেটে ৩৬০ আওলিয়া শায়িত আছেন। আল্লার কসম আর যদি বাড়াবাড়ি হয় ‌‘হয় মরবো আর না হয় বাঁচবো’ এই সিলেট শহরেই আমরা সব নেমে পড়ব, এরকমই বলছিলেন আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।

গতকাল সিলেট বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী নির্বাচন কমিশনে হাজির হয়ে সিলেট সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামানকে এ কথা বলে সতর্ক করে দেন। ক্ষুব্ধ আরিফ গতকাল বেলা আড়াইটার দিকে বিএনপির নেতাদের সঙ্গে নিয়ে ছুটে যান নির্বাচন কমিশনে। সেখানে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে তার অভিযোগ তুলে ধরেন। অভিযোগের একপর্যায়ে আরিফ নির্বাচনী কর্মকর্তাকে সতর্ক করে দিয়ে বলেন, ‘এখানে পুলিশ অতি উৎসাহি করে, আর তাহলে নির্বাচন করবো কী করবো না- সেটা পরে সিলেটের মাটিতে ফয়সালা হয়ে যাবে। এই মাটি এমন এক মাটি, এই মাটিতে কোনো অন্যায়ের প্রশ্রয় নেই।’ তিনি নির্বাচনী কর্মকর্তাকে স্পষ্ট জানিয়ে দেন, ‘এটা গাজীপুর না, এটা খুলনা না, এটা সিলেট।

সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান বিএনপির অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে-তাদের দলের নেতাকর্মীদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হয়রানি করছে। এছাড়াও তারা অভিযোগ করেন, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নির্বাচনী আচরণবিধি না মেনে সিলেট নগরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই মিটিং করার পাশাপাশি ও প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।

বিএনপির অভিযোগের করণীয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তাদের অভিযোগ যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top