ডিএসইতে গেইনারের শীর্ষে স্ট্যান্ডার্ড সিরামিক, সিএসইতে মুন্নু সিরামিক

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিরামিক খাতের কোম্পানি স্ট্যান্ডার্ড সিরামিক। সিএসইতে একই অবস্থানে রয়েছে মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে স্ট্যান্ডার্ড সিরামিকের শেয়ারদর ১০ শতাংশ বা ৪.৩০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৩৭ হাজার ৯১৯টি শেয়ার মোট ৩২৬ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৪৩.৫০ টাকা থেকে ৪৭.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৪৭.৩০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৩৫.২০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৫৪.৫০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে মুন্নু সিরামিকের শেয়ারদর বেড়েছে ৯.৯০ শতাংশ, ইসলামিক ফাইন্যান্সের ৯.৪৫ শতাংশ, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ৯.২০ শতাংশ,  ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ৯.০৯ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৯.০১ শতাংশ, আরামিট সিমেন্টের ৮.৬৭ শতাংশ, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৫১ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৩৩ শতাংশ এবং জিএসপি ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৭.৭৫ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে মুন্নু সিরামিকের শেয়ারদর ৯.৯৭ শতাংশ বা ৩ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১১ হাজার ৫৩৬টি শেয়ার মোট ৩৪ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৩২ টাকা খেকে ৩৩.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩৩.১০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ২২.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩৪.৫০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে সমতা লেদারের শেয়ারদর বেড়েছে ৯.৮৯ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৯.৮০ শতাংশ, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ৯.৪৭ শতাংশ, ইসলামিক ফাইন্যান্সের ৯.৩৮ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ৯.৩০ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৯.২৪ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৯.২১ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৯.০৫ শতাংশ এবং বিডি ল্যাম্পের শেয়ারদর বেড়েছে ৮.৯৭ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top