আজ: বুধবার, ০৮ মে ২০২৪ইং, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ অগাস্ট ২০১৫, শুক্রবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে সাপ্তাহিক গেইনারের শীর্ষে এ্যাপেক্স ফুডস

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: বৃহস্পতিবার (২০ আগস্ট) সমাপ্ত সপ্তাহে দেশের উভয় স্টক এক্সচেঞ্জে সাপ্তাহিক গেইনারের শীর্ষে উঠে এসেছে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি এ্যাপেক্স ফুডস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: আলোচিত সপ্তাহে ডিএসইতে এ্যাপেক্স ফুডের শেয়ারদর ২৮.৮৪ শতাংশ বেড়ে সাপ্তাহিক গেইনারের শীর্ষে অবস্থান করে। সপ্তাহজুড়ে কোম্পানিটির শেয়ারে মোট লেনদেন হয়েছে ২১ কোটি ৪৫ লাখ ৮৫ হাজার টাকা। যা দিনপ্রতি গড়ে হয় ৪ কোটি ২৯ লাখ ১৭ হাজার টাকা।

ডিএসই’তে সাপ্তাহিক গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে নর্দান জুটের দর বেড়েছে ২৭.০৮ শতাংশ, এ্যাপেক্স ট্যানারীর ২০.৪২ শতাংশ, মুন্নু সিরামিকের ১৯.১০ শতাংশ, আইএফআইসি ব্যাংকের ১৮.৬৩ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ১৬.৫৮ শতাংশ, ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ১৫.৬৮ শতাংশ, পিপলস লিজিংয়ের ১৪.৯৭ শতাংশ, পূবালী ব্যাংকের ১২.৩৮ শতাংশ এবং এ্যাপেক্স ফুটওয়্যারের শেয়ারদর বেড়েছে ১০.৬১ শতাংশ।

সিএসই: সিএসইতে সপ্তাহজুড়ে এ্যাপেক্স ফুডের শেয়ারদর ২৮.১১ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সাড়া সপ্তাহে কোম্পানিটির শেয়ারকে কেন্দ্রকরে লেনদেন হয়েছে ২১ লাখ ৪৯ হাজার টাকা।

সিএসই’তে সাপ্তাহিক গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এ্যাপেক্স ট্যানারীর শেয়ারদর বেড়েছে ২১.১২ শতাংশ, মুন্নু সিরামিকের ২০.৯৩ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ২০.৪০ শতাংশ, ইন্টারন্যাশনাল ফাইন্যান্সের ১৮.১৩ শতাংশ, পিপলস লিজিংয়ের ১২.৮৩ শতাংশ, পূবালী ব্যাংকের ১১.৫৯ শতাংশ, প্রাইম টেক্সটাইলের ১১.১১ শতাংশ, জাহিন ট্যাক্সটাইলের ১০.৭৩ শতাংশ এবং আইসিবির শেয়ারদর বেড়েছে ১০.৩০ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.